ভোলার ঘটনায় চরমোনাইয়ের পীরের হুঁশিয়ারি


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৯ - ১০:৪৭:৪৪ পূর্বাহ্ন

ভোলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃশ্যমান দ্রুত বিচার হচ্ছে না অভিযোগ করেছে ইসলামী আন্দোলন। দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ হুঁশিয়ারি দিয়ে বলেছেন, দ্রুত বিচার না হলে চরমোনাইপীরের নেতৃত্বে আন্দোলন হবে।

ভোলার হত্যাকাণ্ডের প্রতিবাদ ও রাসূল (সা.) কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেটে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ হুঁশিয়ারি দেন।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, এসব ঘটনায় জড়িতদের বিরুদ্ধে এখনো দৃশ্যমান কোনো বিচার হয়নি। ভোলায় হত্যাকাণ্ডের বিচার না হলে বিচারহীন হত্যাকাণ্ড চলতেই থাকবে। আর এ ঘটনায় দ্রুত বিচার না হলে জনগণকে নিয়ে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলব। তিনি ধর্ম অবমাননা আইন পাস, জড়িতদের গ্রেপ্তার করে বিচার এবং অজ্ঞাতনামাদের বিরুদ্ধে পুলিশের মামলা প্রত্যাহারের দাবি জানান।

নগর দক্ষিণ সভাপতি মানসুর আহমদ সাকীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান বলেন, হত্যাকারীদের দ্রুত বিচার নিশ্চিত করতে হবে। আহতদের সুচিকিৎসা এবং ক্ষতিপূরণ দিতে হবে। তা না হলে পীর সাহেব চরমোনাইয়ের নেতৃত্বে যুবসমাজ কঠোর আন্দোলন করবে।

সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা নেছার উদ্দীন, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় নেতা শেখ মো. নুর-উন-নবী, হোসাইন মো. কাওছার বাঙালি, মাহবুব আলম, মোহাম্মাদ ইলিয়াস হাসান, মল্লিক ইশতিয়াক মো. আল-আমিন, মুফতি শরীফুল ইসলাম, নগর উত্তর সভাপতি মুফতি আবু তালহা প্রমুখ ।

উত্তরা নিউজ/এস,এম,জেড