দূর্গম চরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে এমপি মুকুল


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৪ মে ২০২০ - ০১:২০:৪৭ অপরাহ্ন

দৌলতখানের বিচ্ছিন্নচর হাজিপুর ইউনিয়নে সব ধরনের আধুনিক সুযোগ সুবিধা দেওয়া হবে বলে মন্তব্য করেছেন ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল এমপি।

শনিবার সকাল ১১ টায় দৌলতখান রাধাভল্লব সংলগ্ন মসজিদ এর কাছ থেকে নৌকাযোগে হাজিপুর চরে যান এমপি মুকুল। তিনি হাজিপুরের মানুষের মাঝে সরকারি সহায়তা ত্রাণ বিতরন করেন। নিজ তহবিল থেকে ঈদ উপহার দেন প্রতিটি পরিবারকে। মানুষের মাঝে বিতরন করেন নগদ অর্থ।

সরকারি সহায়তা ৩০ কেজি করে চাল দেওয়া হয় প্রতিটি পরিবারের মাঝে। এমপি মুকুল বলেন হাজিপুর ইউনিয়ন দৌলতখানের ঐতিহ্যবাহি ইউনিয়ন। এখানে বহু সম্মানিত ব্যক্তির বাসস্থান। আমাদের অহংকার বীরশ্রেষ্ঠ শহিদ সিপাহী মোস্তফা কামালের জন্ম এই হাজিপুরে। তাই হাজিপুরের মানুষকে আধুনিক সব সুযোগ সুবিধার আওতায় আনা আমাদের দ্বায়িত্ব।সোলার প্যানেল স্থাপনের মধ্যদিয়ে আলোকিত হয়েছে হাজিপুর।

সাবমেরিন ক্যাবেল স্থাপনের মধ্যদিয়ে বিদ্যুৎ এর ব্যবস্থা করা হবে। মানুষের চিকিৎসা, শিক্ষা সহ মৌলিক সকল চাহিদা পুরন করতে বদ্ধপরিকর আমরা। শেখ হাসিনা সরকার কথায় নয় কাজে বিস্বাশি। মাননীয় নেএী চর অঞ্চল মানুষকে ভালোবাসেন তার সকল চিন্তা এসব মানুষ কে নিয়ে। তাদের সেবায় নৌ এম্বুল্যান্স প্রদান করা হয়েছে। চর গুলো জলদস্যু মুক্ত করেছি। মেঘনায় জেলেদের নির্বীগ্নে মাছ স্বীকার করতে পারছে।

ইনশাআল্লা আধুনিক বাংলাদেশের সব শুবিধা ভোগ করবে হাজিপুর বাসি। হাজিপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপুর সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ, ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু, হাজিপুর ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ ফয়সাল পারভেজ, ইউপি পরিষদের সদস্য বৃন্দ।