ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন কে এই প্রার্থী?


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২০ - ০৯:৩০:০৯ অপরাহ্ন

আসন্ন উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটের মাঠে জয়ী হতে দিনভর প্রচার-প্রচারণায় ব্যস্ত মেয়র থেকে শুরু করে ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরা। নির্বাচন কমিশনের তফসিল ঘোষণার পর থেকে থেমে নেই কোন প্রার্থীই। বিশেষ করে ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরা প্রতিশ্রুতি ফুলঝুরি নিয়ে ছুটছেন ভোটারদের দুয়ারে দুয়ারে। চিত্রটি কোন একক স্থানের নয় বরং সারা ঢাকাতেই চলছে এমন নির্বাচনী কর্মযজ্ঞ। আর এই কর্মযজ্ঞের ভীড়ে ডিএনসিসি ৫২নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ ফরিদ আহমেদ যেন একটু অন্যরকম প্রচারণায় ব্যস্ত।

 

সম্প্রতি ওয়ার্ডটি ঘুরে দেখা যায়, এলাকার প্রতিটি স্থানেই ঝুলছে লাটিম প্রতীকের এই প্রার্থীর ছবি। ওয়ার্ডটিতে বিএনপি সমর্থিত প্রতিদ্বন্দ্বির পাশাপাশি রয়েছে আরও এক প্রার্থী। তবে, প্রতিদ্বন্দ্বিদের নিয়ে তেমন একটা ভাবনা না আসলেও ভোটারদের দুয়ারে দুয়ারে পৌঁছে ভোট চাচ্ছেন তিনি। একই সাথে দলের মনোনীত মেয়র প্রার্থীর জন্যও চাইছেন ভোট। তুরাগের দলিপাড়া, বটতলা, পাকুরিয়া, উলুদাহ, বাউনিয়া, বাদালদিসহ ওয়ার্ডের বিভিন্ন জনপদে ঘুরে এই ব্যস্ত সময় পারছেন কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ আহমেদ।

নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিদের তেমন একটা সাড়াশব্দ না থাকলেও প্রতিপক্ষকে দুর্বল ভাবছেন না তিনি। গতবারের উপ-নির্বাচনে অনেকের সাথে লড়াই করে কাউন্সিলর নির্বাচিত হন ফরিদ আহমেদ। নির্বাচিত হওয়ার পর জরাজীর্ণ ওয়ার্ডটির উন্নয়নে বরাদ্দ না থাকায় তেমন একটা কাজ করতে পারেননি। তারপরও নিজস্ব অর্থায়ন থেকে শুরু করে ডিএনসিসি থেকে প্রাপ্ত অর্থ জনকল্যাণেই ব্যয় করেছেন বলে জানিয়েছেন এই প্রার্থী। আসন্ন নির্বাচনে কাউন্সিলর হতে পারলে অবহেলিত তুরাগকে একটি মডেল হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ আহমেদ।