ভোগের নয় ত্যাগের রাজনীতি করতে হবেঃ তোফায়েল


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২০ - ১২:৫৭:১৭ অপরাহ্ন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু জনগণের জন্য ত্যাগের রাজনীতি করতেন। তাই ভোগের নয় ত্যাগের রাজনীতি করতে হবে। এটাই হবে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি।

গতকাল বুধবার (৮ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটশনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, কে আমাদের প্রার্থী সেটা বড় কথা নয়, নৌকায় প্রার্থী এটাই বড় কথা। আমরা সবাই বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাঠে কাজ করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অর্জনগুলো ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বোঝাতে হবে। আওয়ামী লীগ ছাড়া বাংলাদেশে কেউ উন্নয়ন করতে সক্ষম হয়নি এটা ভোটের মনে করিয়ে দিতে হবে।

এসময় যুবলীগ একটা শক্তিশালী সংগঠন উল্লেখ করে তিনি বলেন, ৭৫ সালে আমাকে আওয়ামী যুবলীগের দায়িত্ব দিয়েছিলেন শেখ ফজলুল হক মনি ভাই, আজ তার ছেলের নেতৃত্ব যুবলীগ এগিয়ে যাবে। যুবলীগ একটা শক্তিশালী সংগঠন, এই সংগঠনের নেতাকর্মী ঐক্যবদ্ধ ভাবে সিটি কর্পোরেশনে নির্বাচন কাজ করলে জয় আমাদের নিশ্চিত।

এ সময় তিনি প্রতিটা ওয়ার্ড, থানায় কমিটি করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। একইসঙ্গে তিনি নেতাকর্মীদের প্রতিটি বাড়িতে গিয়ে তিন চারবার করে ভোট চাওয়ার আহ্বানও জানান।

প্রসঙ্গত, সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সর্মথনে যুবলীগ এ সভার আয়োজন করে।