ভৈরবে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২০ - ১০:২২:১১ পূর্বাহ্ন

শামসুল হক মামুনঃ বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির ৪২তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের ভৈরবে কেক কাটা-আলোচনা সভা-দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। আজ ১লা সেপ্টেম্বর মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলমের কমলপুরস্হ ডাকবাংলোয় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্টানে সভাপতিত্ব করেন ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মোঃ রফিকুল ইসলাম। উক্ত অনুষ্টানে আলোচনাসভা,কেক কাটা ও দোয়া মাহফিলে বি.এন.পির প্রতিষ্টাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতিচারন করে বিএনপির ৪২ তম প্রতিষ্টাবার্ষিকী পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, সহ-সভাপতি মাসুম বিল্লাহ,মোস্তুফা কামাল,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুজ্জামান, ভৈরব পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র ভৈরব পৌরসভা হাজি মোঃ শাহীন ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ মজিবুর রহমান, উপজেলা যুবদল আহবায়ক দেলোয়ার হোসেন সুজন, যুগ্ম আহবায়ক ও ভৈরব উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, উপজেলা সেচ্ছাসেবকদল এর সভাপতি নিয়াজ মোর্শেদ আঙ্গুর, পৌর যুবদল আহবায়ক হানিফ মাহমুদ, সদস্য সচিব জোবায়ের আল মাহমুদ আফজাল, পৌর সেচ্ছাসেবকদল সাধারণ সম্পাদক প্রার্থী মীর রাজন আহমেদ, যুবদল নেতা তানবীর আহমেদ, হাজী মোঃ জামান, ইমতিয়াজ আহমেদ কাজল, উপজেলা ছাত্রদল আহবায়ক মোঃ রেজুয়ান উল্লাহ, সদস্য সচিব আরিফ মোহাম্মদ ফরহাদ,পৌর ছাত্রদল আহবায়ক মোঃ হিসাম রহমান, যুগ্ম আহবায়ক মোঃ রাশেদুজ্জামান রাসেল, সদস্য সচিব মুকিত আব্দুল্লাহ ফারুকী, সাদেকপুর ইউনিয়ন যুবদল সভাপতি প্রার্থী সাজিদ আকরাম সবুজ সহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিতিতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সমাপ্তি করা হয়।