‘ভালো থাকো বাংলাদেশ’


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২০ - ১২:৩৪:৩৭ অপরাহ্ন

‘ভালো থাকো বাংলাদেশ’ শিরোনামের একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশ করেছে বাংলালিংক। মিউজিক ভিডিওটিতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চলমান সংকট কাটিয়ে সুদিনে ফেরার প্রত্যাশা ব্যক্ত হয়েছে দেশের জনপ্রিয় শিল্পীদের কন্ঠে। বাংলা নববর্ষ ১৪২৭-এর আগমনের বিশেষ মুহূর্তে সকলের জন্য কল্যাণময় ভবিষ্যতের প্রত্যাশায় প্রকাশ করা হয়েছে মিউজিক ভিডিওটি।

এটির নির্মাণে শিল্পীদের পাশাপাশি বাংলালিংক-কে সহায়তা করেছে সরকারের এটুআই প্রোগ্রাম, মন্ত্রিপরিষদ বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং ইউএনডিপি। “ভালো থাকো বাংলাদেশ” গানটির কথা লিখেছেন গীতিকার রাসেল মাহমুদ ও সুর দিয়েছেন সুরকার আরাফাত মহসিন নিধি।

জনপ্রিয় অভিনয়শিল্পী মিথিলা, মম, সাবিলা নূর, মারিয়া নূর, নাঈম, মনোজ ও সজল এবং দেশখ্যাত সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার, কনা, শুভ, এলিটা করিম, নিধি, নন্দিতা ও তূর্য ঘরে অবস্থান করেই এই মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেছেন। দর্শকরা বাংলালিংক-এর অফিসিয়াল ফেসবুক, ইউটিউব, লিঙ্কডইন ও ইন্সটাগ্রাম পেজ ভিজিট করে মিউজিক ভিডিওটি উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফী আহমদ বলেন, ‘আমরা সবাই এখন এক সংকটপূর্ণ পরিস্থিতি পার করছি। এই পরিস্থিতির মাঝে সকলকে আশাবাদের এই গানের মাধ্যমে উৎসাহিত করার উদ্দেশ্য নিয়ে আমরা মিউজিক ভিডিওটি তৈরি করেছি। নববর্ষ আগমনের এই বিশেষ মুহূর্তে আমি আশা করি, সবার আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে অচিরেই আমরা সংকট দূর করে সুদিনে ফিরতে সক্ষম হবো।’