ভালোবাসা দিবসের জন্য ভিকি জাহেদের চার নাটক


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ - ১২:৫৮:১২ অপরাহ্ন

বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে টেলিভিশন চ্যানেলগুলো তাদের অনুষ্ঠানমালা নানান আয়োজনে সাজিয়ে তুলেন। চ্যনেলগুলোর অনুষ্ঠানমালায় একটু বেশি আলোচনায় থাকে নাটক। সেখানে কাজ করেন নামি সব পরিচালক ও অভিনয়শিল্পীরা।

ভালোবাসা দিবস উপলক্ষে এ বছর প্রচার হবে বহু নাটক। তার মধ্যে ‘মিস্টার টুইস্ট’ খেতাবধারী নির্মাতা ভিকি জাহেদ নির্মাণ করেছেন চারটি নাটক। চার ধরণের গল্প ও প্রেক্ষাপট নিয়ে নির্মিত এই নাটকগুলো হলো ‘মাজনু’, ‘ভুলজন্ম’ ‘ছন্দ পতন’ ও ‘লাভারস ফুড ভ্যান’।

রোমান্টিক ট্র্যাজেডি গল্পে নির্মিত ‘মাজনু’ নাটকটি ১২ ফেব্রুয়ারি লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। এখানে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। প্রচারে আসতেই প্রশংসা পাচ্ছে নাটকটি।

এদিকে একই জুটির ‘ভুলজন্ম’ নাটকটি আজ ১৪ ফেব্রুয়ারি রাত ১১টা ২০ মিনিটে আরটিভিতে প্রচার হবে। একই দিনে তাদের ইউটিউব চ্যানেলেও অবমুক্ত হবে রোমান্টিক এ নাটকটি। এছাড়া নিশো ও তানজিন তিশা জুটির ‘ছন্দ পতন’ নাটকটি নির্মিত হয়েছে থ্রিলার গল্পে। এটি ১৬ কিংবা ১৭ ফেব্রুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।

অন্যদিকে রোমান্টিক ও থ্রিলার গল্পে নির্মিত ‘লাভারস ফুড ভ্যান’ নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির। এটি আগামী ১৯ ফেব্রুয়ারি আরটিভিতে প্রচার হবে এবং একইদিনে নাটকটি অবমুক্ত হবে বৃক্ষ ফিল্মসের ইউটিউব চ্যানেলে।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘আমি কখনো বিশেষ দিবসে এত কাজ করিনি। এবারই চারটি কাজ করলাম। চার ধরণের গল্প নিয়ে কাজ করেছি। প্রতিবারের মত এবারও চেষ্টা করেছি দর্শকদের ভালো কিছু কাজ উপহার দেওয়ার জন্য।’