ভালুকায় সাংবাদিক কন্যা সুমাইয়া ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২০ - ০৫:৫৬:২০ অপরাহ্ন

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: জান্নাতুল মাওয়া সুমাইয়া ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সানরাইজ প্রি-ক্যাডেট মডেল স্কুল থেকে ২০১৯ পিএসসি (প্রাথমিক শিক্ষা সমাপনী) পরিক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে।

সুমাইয়া দৈনিক মানবকণ্ঠ পত্রিকার ভালুকা উপজেলা প্রতিনিধি ও ভালুকা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম সবুজের বড় মেয়ে।

সানরাইজ প্রি-ক্যাডেট মডেল স্কুলের প্রধান শিক্ষক আলহাজ্ব সরদার জাহাঙ্গীর আলম জানান, সুমাইয়া আমার বিদ্যালয়ের একজন মেধাবী ছাত্রী। চতুর্থ শ্রেণী থেকেই সে তার ক্লাসে মেধা তালিকায় ছিল। সুমাইয়া আমাদের স্কুল থেকে ট্যালেন্টপুলে এবার বৃত্তি পেয়েছে। ক্লাসে অন্য সবার চেয়ে বেশী মনযোগী ও শান্ত স্বভাবের হওয়ায় সকল শিক্ষককের প্রিয় ছাত্রী জান্নাতুল মাওয়া সুমাইয়া। আমি তার আগামী দিনের সুন্দর ভবিষ্যৎ কামনা করি।

সুমাইয়ার বাবা সাংবাদিক শফিকুল ইসলাম সবুজ বলেন, সুমাইয়া ছোট থেকেই নিজের কাজ নিজে করতে পছন্দ করে। আর পড়াশোনার বিষয়ে খুবই সচেতন। পড়া শেষ না করে ঘুমানো তার পক্ষে একেবারেই অসম্ভব। সুমাইয়া বড় হয়ে একজন ডাক্তার হতে চায়। এ জন্য সে সকলের দোয়া প্রার্থী।