ভালুকায় সাংবাদিকের পিতার মৃত্যু


» আবুল বাশার শেখ | ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ - ১০:১২:৪৪ অপরাহ্ন

চ্যানেল ২৪ এর সিনিয়র রিপোর্টার সাংবাদিক মো. জুনায়েদ শাহারিয়ার খানের বাবা কৃষি ব্যাংক কর্মকর্তা মো. আইয়ুব হোসেন খান (৫৮) মৃত্যু বরণ করেছেন। শুক্রবার বিকালে ঢাকার জাতীয় বক্ষব্যাধি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি ভালুকাা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের সাতেঙ্গা গ্রামের মৃত মকবুল হোসেন খানের ছেলে।
শনিবার বেলা ১১টায় উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের সাতেঙ্গা গ্রামের নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাজায় দল-মত নির্বিশেষে সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করে।
সাংবাদিকের বাবা মো. আইয়ুব হোসেন খান বাংলাদেশ কৃষি ব্যাংক ভালুকা শাখায় কর্মকর্তা হিসেবে কর্মরত ছিল। তিনি নানা জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এবং এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের একমাত্র ছেলে মো. জুনায়েদ শাহারিয়ার খান চ্যানেল টোয়েন্টিফোর এর সিনিয়র স্টাফ রিপোর্টার ও ভালুকা প্রেসক্লাবের সদস্য। তিনি জানান, শুক্রবার (২২ জানুয়ারি) বিকাল ৪টা ৪৫ মিনিটের দিকে জাতীয় বক্ষব্যাধি হাসপাতালে আমার বাবা মৃত্যুবরণ করে। সকলেই আমার বাবার জন্য দোয়া করবেন মহান আল্লাহ যেন উনাকে জান্নাতবাসী করেন।