ভালুকায় ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট কল্যাণ সমিতি’র উদ্বোধনী সভা


» আবুল বাশার শেখ | ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ - ১২:৪৪:০৯ অপরাহ্ন

ময়মনসিংহের ভালুকায় স্কয়ার মাষ্টার বাড়ী এলাকার ঔষধ ব্যবসায়ীদের নবগঠিত ‘ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট কল্যাণ সমিতি’র উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ই জানুয়ারী) বিকালে সমিতি’র উদ্বোধনী ও আলোচনা সভার উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামিলীগ নেতা হাজ্বী মোঃ সালাহউদ্দিন সরকার।

এতে বিশেষ অতিথি ছিলেন, আলাউল কবির আলাল প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক হোসেন আলী সরকার একাডেমি, বিশিষ্ট সমাজ সেবক হাজ্বী আফতাব উদ্দিন সরকার, এম বি বি এস ডাঃ তানিয়া নাজনিন, আব্দুল লতিফ বি এস সি, স্যানিটারি ইন্সপেক্টর মিজানুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক রেজাউল করিম বাবু সরকার, কামরুল ইসলাম, মোঃ ফেরদৌস প্রমূখ।

ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট কল্যাণ সমিতি’র নব গঠিত কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও মোঃ শাওনের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী ও আলোচনা সভায় বকত্ব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল কালাম, সহ-সভাপতি জাহিদ ইউসুফ, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির, ধর্ম বিষয়ক সম্পাদক হাকীম মোঃ সেকান্দর আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান তালুকদার, আপেল খন্দকার, ওয়াসিম আকরাম, মোঃ মানিক প্রমূখ। অনুষ্ঠানে সমিতির নতুন কমিটি সদস্যদের পরিচয় করে দেয়া হয়।