ভালুকায় করোনাভাইরাস বিস্তার রোধে কারখানায় স্যানিটাইজার বিতরণ


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২১ মার্চ ২০২০ - ০৭:৪৩:৩৯ অপরাহ্ন

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ভালুকায় করোনাভাইরাসের বিস্তার রোধ ও সচেতন করার লক্ষ্যে ফ্যাক্টরীর শ্রমিক কর্মচারী ও কর্মকর্তাদের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও সচেতনতামূলক ফেস্টুন বিতরণ করেছে শেফার্ড গ্রুপ কর্তৃপক্ষ।

শনিবার সকালে উপজেলার কাঠালী ফ্যাক্টরীতে ওই সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন শেফার্ড গ্রুপ লি: ভালুকার ডি.জি.এম. মোকলেসুর রহমান। করোনাভাইরাস প্রতিরোধে সরকার সর্বাত্মক চেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় শিল্প প্রতিষ্ঠান ও গার্মেন্টসে ব্যাক্তি উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে স্যানিটাইজার বিতরণ করেছেন তারা।

শেফার্ড গ্রুপ লি: ভালুকার ডি.জি.এম. মোকলেসুর রহমান জানান, ‘করোনাভাইরাস প্রতিরোধ ও সচেতনতায় কারখানার পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সচেতনতামূলক ফেস্টুন প্রত্যাকটি সেকশনে সেকশনে বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে এগিয়ে আসা উচিত। এটা কারো একার বা কোন দলীয় সমস্যা নয়, এটা একটা জাতীয় সমস্যা। আমরা শ্রমিকদের প্রথমিক ভাবে সচেতন করতে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করছি।

একই সঙ্গে শ্রমিকদের অনোরুধ করেছি যে, যদি কারও এলাকায় প্রবাসী ভাই বা বোন ইদানিং সময়ে দেশে এসে থাকেন এবং হোম কোয়ারেন্টাইনে না থাকেন তাহলে প্রসাশনকে জানাবেন।’