উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট


ভগীরথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত






এম.শরীফ হোসেন নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে মেহেরপাড়া ইউনিয়নে বুধবার ( ৩ জুলাই) বেলা ১১ টায় ভগীরথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিবাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তারের পরিকল্পনায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধাণ  অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবদী ক্লাব লিঃ ও বিদ্যালয়  পিটিএ(পেরেন্টস টিচার্স  এসোসিয়েশন) কমিটির সভাপতি আল আমিন ভূইয়া প্রধাণ। এ সময় আরও বক্তব্য রাখেন অত্র বিদ্যালয় পিটিএ কমিটির সদস্য ও হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির মাধবদী থানা শাখার সাধারন সম্পাদক মেহেদী হাসান চৌধুরী, পিটিএ কমিটির সদস্য আব্দুর রহমান বিপ্লব সহ অনেকে।
বক্তারা বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধি সহ শতভাগ উপস্থিতি, ওয়ান ডে ওয়ান ওয়ার্ড কার্যক্রম বাস্তবায়ন, ঝরে যাওয়া শিক্ষার্থীর হার হ্রাসকল্পে  এবং শিক্ষকদের শিক্ষাবান্ধব মনোভাব রক্ষায় সবার সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত রাখার আহবান জানান।তারা বলেন, অভিভাবকদের মতামতের ভিত্তিতে তাদের সমস্যার সমাধান করতে উক্ত কমিটির কাজ করে যাচ্ছে বলে জানানো হয়। সুতরাং অভিবাবকগণ বিদ্যায়ের পিটিএ কমিটিকে মুক্তমনে তাদের মতামত প্রদর্শনের মাধ্যমে বিদ্যায়ের গুণগতমান বৃদ্ধি করতে আহবান করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিসেস সাবিকুন নাহার এর সভাপতিত্বে এ সমাবেশে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের মায়েদের উপস্থিতি ছিল শতভাগ।
সভাপতি তার সমাপনি বক্তব্যে সকল মায়েদেরকে তাদের মুক্ত মতামত তুলে ধরায় এবং সমাবেশে উপস্থিত হয়ে অনুষ্ঠান সফল করায় সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।