ব্যাটম্যান হয়ে আসছেন বেন অ্যাফ্লেক


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ২২ অগাস্ট ২০২০ - ০১:১৬:৩৭ অপরাহ্ন

হলিউডের জনপ্রিয় সুপারহিরো ব্যাটম্যান। এ সিরিজের চলচ্চিত্রগুলো দর্শকের মাতামাতির শেষ নেই। যখনই রুপালি পর্দায় এসেছে ব্যাটম্যান, সিনেমাপ্রেমীরা লুফে নিয়েছেন। এ চরিত্রে হাজির হয়ে রুপালি পর্দা মাতিয়েছেন অভিনেতা বেন অ্যাফ্লেক।

শোনা যাচ্ছে পৃথিবীর অন্যতম বৃহৎ বিনোদন কোম্পানি ওয়ার্নার ব্রোস ‘দ্য ফ্ল্যাশ’ নামে একটি ছবি বানাতে চলেছে। ইজরা মিলার অভিনীত এ ছবিতে ব্যাটম্যান হিসাবে ফিরছেন বেন অ্যাফ্লেক।

ভ্যানিটি ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে তথ্যটি নিশ্চিত করেন ছবির পরিচালক অ্যান্ডি মুশিয়েটি।

অ্যান্ডি বলেন, ‘আমরা গত সপ্তাহেই অ্যাফ্লেককে স্ক্রিপ্ট দিয়েছি। তিনি এই সপ্তাহে এই সিনেমার কাজের জন্য যোগদান করতে সম্মত হয়েছেন। আশা করি তাকে নিয়ে দারুণ অভিজ্ঞতা হবে।’

অ্যাফ্লেক ২০১৬ সালের ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান : ডন অফ জাস্টিস’ এবং ২০১৭ সালের ‘জাস্টিস লিগ’-এ ক্যাপড ক্রুসেডার হিসেবে অভিনয় করেছিলেন। তবে ২০১৭ সালের পর থেকে নিজের কিছু ব্যক্তিগত সমস্যার কারণে পিছিয়ে যান তিনি।

অ্যাফ্লেকের ব্যাপারে বলতে গিয়ে সিনেমাটির পরিচালক মুশিয়েট জানান, ওয়ার্নার ব্রোসের জন্য আবারো ব্যাটম্যান চরিত্রে ফিরে আসলেন অ্যাফ্লেক। আমি অত্যন্ত খুশী তাকে এই সিনেমায় পেয়ে। তার চেহারা থেকে শুরু করে সবকিছুতেই ব্যাটম্যানের সাদৃশ্য রয়েছে। দর্শকরা এ চরিত্রে তাকে দেখার জন্য মুখিয়ে আছে।’