বেগম খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: ড্যাব


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৯ - ১০:০৮:৫৭ পূর্বাহ্ন

খালেদা জিয়ার চিকিৎসা সংক্রান্ত বিষয়ে জাতিকে বিভ্রান্ত করতে সরকারের ইশারায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সত্য গোপন করেছে বলে অভিযোগ করেছে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।

গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ড্যাব এর মহাসচিব ডা. আব্দুস সালাম বলেন, বিএসএমএমইউ কর্তৃপক্ষ সরকারের অশুভ ইশারায় জাতিকে বিভ্রান্ত করতে এবং খালেদা জিয়ার জামিন যা‌তে না হয় তার জন্য সত্য গোপন করছেন। সংবাদ সম্মেলন করে বিএসএমএমইউ কর্তৃপক্ষ যে বক্তব্য দিয়েছেন তা দুঃখজনক।

সালাম বলেন, আমরা জানি বেগম খালেদা জিয়া চরম অসুস্থতায় ভুগছেন।  বাস্তবিক অর্থে উনি ধীরে ধীরে পঙ্গুত্বের দিকে এগিয়ে যাচ্ছেন। এই সময়ে যথাযথ চিকিৎসা না দিলে তার এই অবস্থা স্থায়ী রূপ নিতে পারে।

তিনি বলেন, যারা সংবাদ সম্মেলনে ম্যাডামকে সুস্থ বলেছেন সত্যিই ম্যাডাম যদি সুস্থ হয়ে থাকেন তাহলে ড্যাব কর্তৃক মনোনীত চিকিৎসকদের ম্যাডামের সঙ্গে দেখা করতে দেয়া হোক।

ড্যাব নেতা এরফানুল হক সিদ্দিক বলেন, খালেদা জিয়ার মেডিক‌্যাল বোর্ড বিশেষজ্ঞ আতিকুল হক সাহেব নিয়মিত যেতে পারেন না।  অন্য একজন যান, তিনিও নিয়মিত যান না। তার সমস্ত অঙ্গ-প্রত্যঙ্গ ডায়াবেটিস দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারে।

ড্যাব সভাপতি হারুন আল রশিদ বলেন, বিএসএমএমইউ কর্তৃপক্ষ বেগম খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

উত্তরা নিউজ/জিএমটি