বৃহস্পতিবার সিলেট যাচ্ছে আ’লীগের কেন্দ্রীয় ৬ নেতা


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৯ - ১২:২৪:০৪ অপরাহ্ন

রাজনীতি ডেস্ক: আগামী বৃহস্পতিবার সিলেট আসছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ৬ নেতা। সিলেট আওয়ামী লীগের নেতারা এই তথ্য জানিয়েছেন।

জানা গেছে, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আ ন ম শফিকুল হক স্মরণে শোকসভার আয়োজন করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

আগামী বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৩টায় সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামে এ শোকসভা অনুষ্ঠিত হবে। এ শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, নির্বাহী সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ শোকসভায় উপস্থিত থাকবেন।