বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ২২ মে ২০১৯ - ০৮:৪৬:৩৬ অপরাহ্ন


নিজস্ব প্রতিবেদক: বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার ২৬, বেইলী রোড ঢাকা অফিসার্স ক্লাবে সংগঠনটি এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) ও বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা’র সভাপতি মো: আবুল কালাম আজাদের সভাপতিত্বে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার ময়মনসিংহ ৮ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মো: ফকরুল ইমাম, এমপি। সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শিউলী আজাদ।

উপস্থিত ছিলেন সমিতির মহাসচিব নারায়নগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার), সমিতির সহ সভাপতি আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান সমন্বয়কারী আব্দুল হান্নান খান, সাবেক এডিশনাল আইজিপি মোখলেছুর রহমান, ইঞ্জিনিয়ার মো: ইউসুফ, মাহফিজুর রহমান বাবুল, এডিএম সালাহ উদ্দিন হুমায়ুন, লায়ন প্রকৌশলী মৃধা নজরুল ইসলামসহ সাবেক সচিব ও ঢাকা অফিসাস ক্লাবের সাধারন সম্পাদক মো: ইব্রাহীম হোসেন খান, নৌ পরিবহন সচিব মোহাম্মদ আব্দুস সামাদসহ সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও ইফতার মাহফিলে ময়মনসিংহ, কিশোরগঞ্জ, জামালপুর, নেত্রকোনা, টাঙ্গাইল এবং শেরপুর জেলার সরকারি উর্ধ্বতন কর্মকর্তা, সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, পেশাজীবী, সামাজিক এবং আঞ্চলিক সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দসহ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সদস্যবৃন্দসহ হাজারো মানুষ উপস্থিত ছিলেন। এসময় সমিতির সভাপতি আবুল কালাম আজাদ ও মহাসচিব মোহাম্মদ হারুন অর রশীদ সংক্ষিপ্ত বক্তব্যে সকলকে ধন্যবাদ জানান এবং অনুষ্ঠানকে সফল করায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলের সার্বিক দায়িত্ব ও তত্বাবধানে ছিলেন সংগঠনের সুযোগ্য মহাসচিব ভাটি বাংলার কৃতি সন্তান, বাংলাদেশ পুলিশ বিভাগের গর্ব সমিতির সকল সদস্যের আস্থার প্রতীক মোহাম্মদ হারুন অর রশীদ । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির অন্যতম সংগঠক প্রকৌশলী এ এস এম সায়েম।


ইফতার পূর্ব মোনাজাতে সকল মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বৃহত্তর ময়মনসিংহের কৃতি সন্তান জাতীয় মসজিদ বাইতুল মোকাররম মসজিদের সম্মাণিত খতিব মুফতি মিজানুর রহমান।