বৃহত্তর উত্তরাস্থ গোপালগঞ্জ অ্যাসোসিয়েশনের জন্য সাহারা খাতুনের শুভ কামনা


» মুহাম্মদ গাজী তারেক রহমান | উত্তরা নিউজ, স্টাফ রিপোর্টার | সর্বশেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৯ - ০৩:১১:৫৬ অপরাহ্ন

উত্তরায় অনুষ্ঠিত হয়েছে বৃহত্তর উত্তরাস্থ গোপালগঞ্জ অ্যাসোসিয়েশনের পরিচিতি ও আলোচনা সভা। ১১ অক্টোবর, বিকাল ৩টায় উত্তরাস্থ রবীন্দ্র সরণীর পশ্চিম মাথায় (বটতলা) উক্ত পরিচিতি ও আলোচনা সভাটি সম্পন্ন হয়। বৃহত্তর উত্তরাস্থ গোপালগঞ্জ এসোসিয়েশনের সভাপতি শেখ মামুনুল হক (শেখ মামুন) এর সভাপতিত্বে সভাটির উদ্বোধন ঘোষণা গোপালগঞ্জ জেলা সমিতি, ঢাকা’র সভাপতি শেখ কবির হোসেন। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, এমপি। সভাটিতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য, সাবেক মন্ত্রী ও অত্র অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ ফারুক খান, এমপি।

বিকেল সাড়ে চারটায় পবিত্র কুরআনুল কারীম তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অত্র অনুষ্ঠানটিতে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানটির উদ্বোধক শেখ কবির হোসেন। অনুষ্ঠানটির প্রধান অতিথি অ্যাডভোকেট সাহারা খাতুন তাঁর বক্তব্যে বলেন, “একটা অ্যাসোসিয়েশন গড়ে তুলতে হলে যে সকল নিয়ম কানুন রয়েছে আমি মনে গোপালগঞ্জ অ্যাসোসিয়েশনের সবই আছে। আজকে এখানে যারা আছেন প্রত্যেককেই আমি ব্যক্তিগতভাবে চিনি ও জানি।” তিনি বলেন, “আপনারা হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশের সন্তান। বঙ্গবন্ধু জন্ম না হলে আজকে এই দেশ জন্ম হতো না। আর এই দেশ না হলে আমরা হয়তো এখানে দাঁড়িয়ে কথা বলতে পারতাম না।” অ্যাডভোকেট সাহারা খাতুন আরও বলেন, “আমি চাই এই গোপালগঞ্জ অ্যাসোসিয়েশন আরো বড় হোক, আরো সুন্দর হোক এবং সুশৃঙ্খলা হোক এই কামনাই করি।”

এর আগে শুক্রবার জুমার নামাজের পর থেকেই উক্ত পরিচিতি ও আলোচনা সভাটিতে তুরাগ, উত্তরখান, দক্ষিণখান, বিমানবন্দরসহ আশপাশের এলাকাগুলো থেকে উত্তরায় বসবাসরত গোপালগঞ্জের প্রায় কয়েক হাজার মানুষ স্থানটিতে সমাবেত হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের মহা পরিচালক বেনজীর আহমেদ, বিপিএম (বার), পিপিএম (বার), বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম মান্নান কঁচি, বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, ঢাকা রেঞ্চের ডিআইজি মো. হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), বাংলাদেশ তাঁতী লীগ একাংশের সভাপতি শেখ কামরুল ইসলাম বিটু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, উত্তরা ইউনিভার্সিটির উপ-উপাচার্য ড. ইয়াছমিন আরা লেখা, নিপা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মো. খসরু চৌধুরী, উত্তরাস্থ বৃহত্তর ফরিদপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ শামীম রেজা।