বিএনপিকে মাস্ক দিলো চায়না কমিউনিস্ট পার্টি


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২২ এপ্রিল ২০২০ - ০১:০০:০৩ অপরাহ্ন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে মাস্ক দিয়েছে চায়না কমিউনিস্ট পার্টি। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

বুধবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে চায়না দূতাবাস থেকে বিএনপির কাছে এ মাস্ক হস্তান্তর করা হয়। তিনি জানান, চায়না কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে বিএনপিকে করোনা ভাইরাস সংক্রমণ সুরক্ষার জন্য মাস্ক অনুদান পাঠিয়ে দলটির সাংগঠনিক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির অন্যতম সদস্য শামা ওবায়েদকে জানানো হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চায়না দূতাবাসে দলের তিনজন প্রতিনিধিকে পাঠিয়েছেন অনুদানের সুরক্ষা সামগ্রী ১০ হাজার মাস্ক গ্রহণ করার জন্য।

তারা হলেন, বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ব্যারিস্টার কায়সার কামাল, মানবাধিকার বিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসু ।

তাদের কাছে মাস্ক হস্তান্তর করেছেন চায়না দূতাবাসের দু’জন কর্মকর্তা। তারা হলেন, মি. ফেং জিজিয়া ও মি. জেং।

এ সময় প্রতিনিধি দলের নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের পক্ষ থেকে চায়না কমিউনিস্ট পার্টি ও ঢাকার দূতাবাসকে ধন্যবাদ জানান।