বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক যুবক নিহত।       


» এইচ এম মাহমুদ হাসান | | সর্বশেষ আপডেট: ০৩ জুলাই ২০২০ - ১২:১০:০৫ অপরাহ্ন

চাঁদপুর জেলার ফরিদগঞ্জে চাঁদপুর–লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও আরেক আরোহী গুরুত্বর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ জুলাই) সকাল সাড়ে ৮টার সময় সড়কের গৃদকালন্দিয়া বাজারের দক্ষিনে কাজীবাড়ির সামনে এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রায়পুর থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা আনন্দ পরিবহনের একটি বাস সড়কের গৃদকালন্দিয়া বাজারের দক্ষিনে কাজীবাড়ির সামনে চলন্ত মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়।

এসময় মোটরসাইকেল চালক শুভ (১৭) তার খালাত ভাই ফাহাদ (১৩) নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের চাঁদপুর সদর হাঁসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করে। এছাড়া গুরুত্বর আহত ফাহাদকে ঢাকায় প্রেরণ করা হয়।
জানা যায়, নিহত শুভ রায়পুর উপজেলা ৫নং চরপাতা ইউনিয়নের (আমিন বাজার) বরকন্দাজ বাড়ির আবুল কালামের ছেলে এবং আহত ফাহাদ একই বাড়ির মিজানুর রহমানের পুত্র। নিহত শুভর বাড়িতে চলছে শোকের মাতম।

ঘটনার খবর জানতে পেরে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং যানবাহন চলাচল সচল করেন। এসময় উক্ত থানার সাব ইন্সপেক্টর আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা দুর্ঘটনার খবর জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পৌঁছাই, নিহতের পরিবার আসার অপেক্ষায় রয়েছি। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।