বলিউড সুপারস্টার সালমান খান বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন


» আশরাফুল ইসলাম | ডেস্ক এডিটর | | সর্বশেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯ - ০৪:৫২:০৬ অপরাহ্ন

রবিবার ঢাকায় বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে আসা বলিউড সুপারস্টার সালমান খান বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ।

বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের শেষে তাঁর সংক্ষিপ্ত বক্তৃতায় বলিউডের সুলতান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আন্তরিক শ্রদ্ধা নিবেদন করে বলেছিলেন যে “তিনি (বঙ্গবন্ধু) জাতির পিতা। , “

শেষ অভিনয়ের আগে রবিবার রাতে রাজধানীর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে বর্ণাঢ্য মঞ্চে একসঙ্গে হাজির হয়েছিলেন বলিউডের আরেক সুপারস্টার ক্যাটরিনা কাইফের সাথে সালমান খান।সালমান খান জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানিয়েছেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কথা উল্লেখ করে বলেছিলেন, তিনি তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন।তিনি বলেন, “বাংলাদেশের মানুষ তাকে (প্রধানমন্ত্রীকে) এত ভালোবাসতেন।

সালমান খান বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের নামও উল্লেখ করেছেন।”আমার বাবা আমাকে বলেছিলেন যে তুমি যখন মঞ্চে যাবে, একজনের নাম  অবশ্যই নেওয়া উচিত তিনি হলেন তিনি হলেন কবি কাজী নজরুল ইসলাম … আমার বাবা তাঁর বড় ভক্ত এবং তিনি তাঁর বেশিরভাগ কবিতা পড়েছিলেন,”।

ক্যাটরিনা কাইফ তার বক্তব্যে বিবিপিএল আয়োজককে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ জানায় এবং আবারও বাংলাদেশে আসার আগ্রহ দেখায়।
সালমান ও ক্যাটরিনা উভয়ই বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তাদের বৈঠকের ইঙ্গিত করেছিলেন। “এটি আমাদের জন্য একটি দুর্দান্ত মুহূর্ত ছিল,” তারা বলেছিল।

তারা “জয় বাংলা” এবং “জয় বঙ্গবন্ধু” স্লোগান দিয়ে তাদের বক্তব্য শেষ করেন।