বলিউডে পা রাখছে ছোট্ট তৈমুর

বলিউডে না এসেও সাইফ-কারিনা পুত্র তৈমুর আলি খান জনপ্রিয়তার নিরিখে যে কোনও সুপারস্টারকেও হার মানান, সে কথা আর বলার দরকার নেই। দিনে দিনে ছোট্ট নবাবের জনপ্রিয়তা যেন বাড়ছে। এবার তৈমুর ভক্তদের জন্য রয়েছে আরও একটি সুখবর।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ২ বছরের ছোট্ট তৈমুর নাকি বলিউডে ডেবিউ করতে চলেছে। হ্যাঁ, ঠিকই শুনছেন। সম্প্রতি, বিভিন্ন সূত্র মারফত এমনই খবর শোনা যাচ্ছে। আর তৈমুরের বলিউড ডেবিউ হচ্ছে কারিনার ছবি দিয়েই। কারিনার আগামী ছবি ‘গুড নিউজ’ এ দেখা যাবে তৈমুরকে। একটি এন্টারটেইনমেন্ট পোর্টালে প্রকাশিত খবর ‘গুড নিউজ’ অনুসারে তৈমুরকে ১০ মিনিটের একটি দৃশ্যে কারিনা ও অক্ষয়ের সঙ্গে ছবিতে দেখা যাবে।

কিছুদিন আগে ‘গুড নিউজ’ ছবির সেটে তৈমুরকে নিয়ে গিয়েছিলেন কারিনা। সেখানে কিয়ারা আডবাণীর সঙ্গে খেলতে দেখা গিয়েছিল ছোট্ট তৈমুরকে। ছোট্ট ‘টিম’-এর সঙ্গে দৌড়াতে দৌড়াতে ক্লান্ত হয়েছিলেন কিয়ারা। এখন বেশ বোঝা যাচ্ছে, ওই দিন শুটিংয়ের জন্যই কারিনা তৈমুরকে সেখানে নিয়ে গিয়েছিলেন।

সম্প্রতি, কারিনা মজা করে বলেছিলেন, ‘আমার এখন ভয় হচ্ছে পাপারাজ্জিরা যেভাবে তৈমুরের পিছনে দৌড়ে বেড়ান, আর ওর ছবি তোলেন, তাতে কোনওদিনও যদি ওর ছবি না প্রকাশিত হয়, তাহলে তৈমুর হয়ত আমাকে মেরেই ফেলবে। প্রশ্ন করে বসবে আমার ছবি কোথায়?’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *