বছরে ৩০ হাজার বিবাহ বিচ্ছেদ হলে এর মধ্যে শতকরা ৯০ ভাগ হচ্ছে এই ফেসবুকের কারণে-হানিফ

উত্তরা নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ ফেসবুক ব্যবহারের কারণে শতকরা ৯৫ ভাগ বিবাহ বিচ্ছেদ হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর আজিমপুর কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত মাদকমুক্ত সমাজ ও নিরাপদ সড়কের দাবিতে অভিভাবক সমাবেশে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, ছেলে-মেয়েরা পড়াশোনায় মনোযোগ না দিয়ে ফেসবুকের দিকে ঝুঁকে পড়ছে। অভিভাবক যারা এখানে আছেন আপনারা ছেলে-মেয়েদের স্মার্টফোন কিনে দেয়ার আগে এ বিষয়গুলো চিন্তা করবেন। তাছাড়া ফেসবুকে চ্যাটিংয়ের কারণে স্বামী স্ত্রীকে সন্দেহ করছে স্ত্রী স্বামীকে সন্দেহ করছে। নিজেদের মধ্যে কলহ বাড়ছে। এক পরিবারে পাঁচ সদস্য থাকলে পারিবারিক কথা আর হয় না, সেখানে দেখা যায় সবাই ফেসবুক নিয়ে বসে আছে।

তিনি বলেন, বছরে ৩০ হাজার বিবাহ বিচ্ছেদ হলে এর মধ্যে শতকরা ৯০ ভাগ হচ্ছে এই ফেসবুকের কারণে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

আরো বক্তব্য দেন জাসদের কার্যকরী সভাপতি মঈনুদ্দিন খান বাদল, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আক্তার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাতসহ অভিভাবক ও শিক্ষক প্রতিনিধিরা।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *