ফ্লপের খাতায় চলে গেল ‘প্রেম চোর’


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯ - ০৮:৫০:২৫ অপরাহ্ন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : উত্তর আকাশ পরিচালিত ও কলকাতার নেহা ও বাংলাদেশের নবাগত শান্ত অভিনীত চলচ্চিত্র ‘প্রেম চোর’।শুক্রবার (৬ ডিসেম্বর) দেশব্যাপী ৫০টি হলে মুক্তি পায় ‘প্রেম চোর’ ছবিটি।অনেক প্রত্যাশা ছিলো চলতি বছরে শেষের দিকে ছবিটি নিয়ে। কিন্তু অবাক করা ব্যাপার হলো মুক্তির প্রথম দিন থেকেই  হলগুলো দর্শক খরায় ভুগছেন।

হল মালিকদের দাবি, যতো প্রচারণাই হোক সিনেমা মুক্তির পর একটি ছবির সবচেয়ে বড় প্রচারক হয় দর্শক। ছবিটি দেখে ভালো লাগলে সেই দর্শক আরো দুইজনকে উৎসাহিত করেন। কিন্তু ‘প্রেম চোর’ ছবিটি হলে দর্শক টানতে পারেনি। যারা ছবিটি দেখতে এসেছেন তারা হতাশ হয়েছেন। ফিরে গিয়ে তারা অন্য দর্শকদেরও অনুৎসাহিত করেছেন।

এর কারণ হিসেবে দায়ী করা হচ্ছে ছবির দুর্বল নির্মাণ ও মানহীন গল্প। ছবিটির সংলাপেও কোনো শৈল্পিকতা নেই। গানগুলোর দৃশ্যায়নও বেশ দুর্বল।

মিরপুরের পূরবী, সৈনিক ক্লাব,বিজিপি হলে খোঁজ নিলে প্রতিঘন্টা ডটকমকে একই অবস্থার কথা জানিয়েছেন হল কর্তৃপক্ষ পাশাপাশি একই চিত্রের খবর পাওয়া গেছে ঢাকার বাইরের হলগুলোতেও।হল মালিক বেশ মোটা অংকের লোকসান গুনতে চলেছেন।

এ প্রসঙ্গে পূরবী সিনেমা হলের কর্মচারী পরেশ জানিয়েছেন, শুক্রবার গার্মেন্টস বন্ধ ছিল বিধায় কিছু দর্শক দেখেছিল। পর দিন থেকে ধস নেমেছে। আজ (সোমবার) দুপুরের শো চলছে হাতে গোনা কিছু দর্শক নিয়ে।সব মিলিয়ে বলা যায় দর্শক টানতে ব্যর্থ সিনেমাটি।