উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট


ফেসবুক গ্রুপ বন্ধুরা মিলে অসহায়দের জন্য সাহায্য

"এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ"




বিভিন্ন সামাজিক কাজের ধারাবাহিতায় বগুড়া ও গা্ইবান্ধায়  বিভিন্ন স্থানে পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে ফেসবুক গ্রুপ “এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ” । ঈদের আগ মুহুর্তে ত্রাণ পেয়ে খুশি বন্যার্তরা।

শুক্রবার দিনব্যাপী বগুড়া জেলার সোনাতলা থানার মধুপুর ইউনিয়নের শালিখা গ্রামের শালিখা উচ্চ বিদ্যালয় মাঠ, গজারিয়া স্কুল মাঠ, মধুপুর বাজার এবং গাইবান্ধা জেলার সদর উপজেলার বাধিয়া উচ্চ বিদ্যালয় প্রাংগনে ত্রান বিতরন করা হয়। মোট ৬৫৫ টি পরিবারের মাঝে ত্রান বিরতন করা হয়।

প্রতিটি পরিবারকে প্রতি ব্যাগে চাল, ডাল,আলু,তেল, পেয়াজ,লবন,গুড়া মরিচ, গুড়া হলুদ, বিস্কিট, ওরস্যালাইন দেওয়া হয়।  ত্রাণ বিতরণ কাজে  গ্রুপের গ্রুপের এডমিন মুহিত রহমান চৌধুরীর নেতৃত্বে তৌহিদ পারভেজ বিপ্লব, তাসরিক ইমাম, মাহিবুল হাসান মুকিত, ব্যরিস্টার এহসান জামান, শামীম আরেফিন, মনিরুল ইসলাম রাজিবসহ অন্যান্য   সদস্যরা অংশ নেন। এছাড়া শালিখা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফিক সহ স্থানীয় পুলিশ সার্বিক সহায়তা করেন।

ফেসবুক গ্রুপ “এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ”  এর এডমিন মুহিত রহমান চৌধুরী বলেন, এবারের বন্যায় দেশের বিভিন্ন স্থানে  ব্যাপকভাবে ক্ষয়ক্ষতি হয়। সামাজিক দায়বদ্ধতা থেকেই গ্রুপের  সদস্যের প্রাপ্ত অনুদানে এ ত্রাণ বিতরণ করা হয়েছে।

এই গ্রুপটি সারা বাংলাদেশের ২০০১ সালে এসএসসি  এবং ২০০২ সালের এইচএসসি ব্যাচের  ছাত্র-ছাত্রীদের  প্ল্যাটফর্ম। এর আগেও এ গ্রুপের ব্যানারে বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করা হয়।