প্রবীন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ভুইয়া আর নেই


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:০৪:৫১ অপরাহ্ন

নরসিংদীর প্রিয়মুখ বিশিষ্ট শিল্পপতি, গুণী, সামাজিক ও সাংগঠনিক ব্যাক্তিত্ব প্রবীণ আওয়ামীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ মোজাম্মেল হক ভূঞা বৃহস্পতিবার (২০) ফেব্রুয়ারি বেলা সোয়া এগারটায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তার এ মৃত্যুতে নরসিংদীবাসী হারালো একজন আদর্শবান নেতা। জীবিতকালে তিনি অসংখ্য সংগঠনের সাথে জড়িত ছিলেন।ব্যক্তিগত জীবনে একজন সফল ব্যবসায়ী হিসেবে নিজে গড়া রাশিদিয়া সোপ ফ্যাক্টরি এর প্রতিষ্ঠাতা এমডি হিসেবে দায়িত্ব পালন করেন। আওয়ামী রাজনীতির সাথে জড়িত তিনি ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ।
মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির নরসিংদী জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি, কমিউনিটিং পুলিশিং নরসিংদী জেলার সভাপতি ছিলেন এ ব্যক্তি। অদ্য রাতে বাদ এশা রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অফ অনার শেষে তার নিজ গ্রামের পারিবারিক কবরাস্থানে তার মরদেহ দাফন করা হবে। মৃত্যকালে ৪ ছেলে ২ মেয়ে, স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে নরসিংদী জেলা হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির পক্ষ হতে জেলা সেক্রেটারি এড.কামাল হোসেন শিকদার ও জেলা সাংগঠনিক সম্পাদক এড. মনিরুজ্জামান মোল্লা মরহুমের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন সহ ওনার রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেন।
এদিকে মাধবদী থানা শাখার পক্ষ হতে সংগঠনের সভাপতি প্রাইম জেনারেল হাসপাতালের সাইদুল ইসলাম(বাবু) ও থানা কমিটির সেক্রেটারি আইন ছাত্রনেতা মেহেদী হাসান চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।