প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে ডিএনসিসি ৫০নং ওয়ার্ডে চিত্রাংকন প্রতিযোগিতা

কেক-কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

» শিপার মাহমুদ (জুম্মান) | স্টাফ রিপোর্টার, উত্তরা নিউজ | সর্বশেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ - ১০:৫৭:২৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সহযোগিতায় ও (ডিএনসিসি) ৫০নং ওয়াডের্র এর আয়োজনে শিশু-কিশোরদের নিয়ে ‘পরম্পরা’ চিত্রাংকন প্রতিযোগিতা, কেক-কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চিত্রাংকন প্রতিযোগিতায় অত্র এলাকার প্রায় ২০টি স্কুলে অধ্যায়নরত শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিএনসিসি ৫০নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব ডি.এম শামীম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে শুরুতেই প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী সকল শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন সম্পর্কে স্মৃতিচারণ করে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আজ ৭৪তম জন্মদিন। জন্মদিন ঘিরে আমরা ডিএনসিসি ৫০নং ওর্য়াডের উদ্যোগে ‘পরম্পরা’ চিত্রাংকন প্রতিযোগিতা, কেক-কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে সকলেই তাঁর জন্য দোয়া করবো আল্লাহ যেনো তাকে আমাদের মাঝে দীর্ঘদিন বাঁচিয়ে রাখেন।

এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে উপস্থিত ছাত্রদেরকে বিভিন্ন প্রশ্ন করেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শিশু-কিশোরদের মাঝে উপস্থাপন ও জ্ঞানার্জনে সহযোগিতা করতে উপস্থিত অভিভাবকদের প্রতি অনুরোধ জানান।

পরে প্রতিযোগিতায় অংশগ্রহকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ, কেক-কাটা ও দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।