প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নেত্রকোনায় যুবলীগের খাবার বিতরণ


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ - ১২:০৫:১৫ অপরাহ্ন

ইউনুস খান, নেত্রকানা প্রতিনিধি: নেত্রকোনায় সফল রাষ্ট্রনায়ক বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে কর্মসূচি হিসেবে এতিম,অসহায় হত-দরিদ্র ও দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং আলোচনা সভার আয়োজন করেন জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক জামিউল ইসলাম খান জামি ।

২৮ সেপ্টেম্বর সোমবার বিকেল ৩টায় নেত্রকোনা সদর স্টেশন রোড জামিউল ইসলাম খান জামি’র ব্যক্তিগত চেম্বারের সামনে কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে আয়োজনের উদ্বোধন করা হয়। সদর পৌর-মেয়র এবং জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান এ আয়োজনের উদ্বোধন করেন ।

মেয়র তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা গণতন্ত্রের মানষকন্যা, ডিজিটাল বাংলার রূপকার প্রধানমনত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আরো আগিয়ে যাবে, কোনো ষড়যন্ত্রই তা আটকে রাখতে পারবে না।

জেলা তরুণদের আইকন যুবলীগ নেতা মেয়র পুত্র জামিউল ইসলাম খান এসময় উপস্থিত জনতার সামনে প্রধানমন্ত্রীর দীর্ঘ হায়াত কামনা করে বক্তব্য প্রদান কালে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার একটি নাম নয় শুধু পৃথিবীর স্মরণীয় একটি ইতিহাস। তিনি রাষ্ট্রনায়ক বলেই বাংলাদেশ আজ পৃথিবীর রোল মডেল, এনালগকে ডিজিটাল বাংলাদেশর রূপরেখা প্রদান করেছেন এক মাত্র তিনিই । জামি তার বাবা নজরুল ইসলাম খানের ব্যাপারে বলতে গিয়ে বলেন, আমার বাবা একজন আদর্শিক ও সত মানুষ, তিনি একজন সফল রাজনীতিবীদ এবং সফল পৌর  মেয়র, আমার বাবা যদি আগামিতে প্রধানমন্ত্রী টিকেট দেন আর আপনারা যদি পাশে থাকেন তাহলে পৌর সভার আরো উন্নতি সাধিত হবে।

এসময় জামির নেতৃত্বে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের অন্যান্য অংগ-সংগঠনের মিশিলে একটি বিশাল আনন্দ মিছিল বের হয়, মিছিলটি জেলা শহরের প্রদান প্রদান সড়কগুলো প্রদক্ষিণ শেষে আয়োজস্থলে ফিরে আসে অসহায় ও দুস্থদের মাঝে খাবার তিরণের মধ্যদিয়ে আয়োজনের সমাপ্তি হয়।