প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বীরগঞ্জে শ্রমিক লীগের আনন্দ র‌্যালী


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৯ - ০৬:৪৮:১৫ অপরাহ্ন

বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে সভাপতি পদে ফজলুল হক মন্টু ও সাধারন সম্পাদক পদে কে এম আজম খসরুকে নির্বাচিত করায় শ্রমিক বান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাতীয় শ্রমিকলীগ বীরগঞ্জ উপজেলার শাখার সাধারণ সম্পাদক দ্বীন ইসলামের নেতৃত্বে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৫টায় জাতীয় শ্রমিকলীগ বীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে দলীয় আওয়ামী লীগ উপজেলা কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ বীরগঞ্জ উপজেলার শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলমগীর হোসেন, সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, উপদেষ্টা মোঃ রায়হান হাবিব, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাজেদুর রহমান অন্তু, যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ আলিম রেজা, সহ-সাংগঠনিক সম্পাদক রুবেল শাহ্ সহ প্রমুখ। আলোচনা সভায় মিষ্টি বিতরনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত হয়।