পোরশায় মিড ডে মিলের শুভ উদ্বোধন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৯ - ০৩:২২:৫২ অপরাহ্ন

উপজেলা প্রতিনিধি, নওগাঁ ∶ নওগাঁ জেলার পোরশা উপজেলায় মিড ডে মিলের শুভ উদ্বোধন করা হয়েছে। বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার্থীদের পড়ালেখায় আরো বেশী মনোযোগী করে গরে তুলতে দারিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং প্রকল্প চালু করেছে বলে মন্তব্য করেন খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজমদার এম পি।

তিনি ৬ই নভেম্বর, ২০১৯ ইং তারিখে নওগাঁ জেলার পোরশা উপজেলায় কালিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মিড ডে মিল কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন। তিনি বলেন সরকার শিক্ষার্থীদের আরো মেধাবী ও স্বাস্থ্য সেবার মান বাড়াতে পুষ্টিকর খাবারের দিকে বিশেষ নজর রেখেছে এই জন্য মিড ডে মিল চালু করছে। এতে করে শিক্ষার্থীরা তাদের পড়াশুনার প্রতি আরও মনোযোগী হবে বলে মন্ত্রী মন্তব্য করেন।

পোরশা উপজেলার নির্বাহী অফিসার জনাব মোঃ নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুজ্জামান, শিক্ষা ও আই সিটি বিভাগ। নওগাঁ জেলার পুলিশ সুপার জনাব মোঃ আব্দুল মান্নান মিয়া, উপজেলা চেয়ারম্যান শাহ মুঞ্জর মোরশেদ,

এছাড়া জেলা ও উপজেলার বিভিন্ন স্তরের নেতা কর্মীবৃন্দ। অনুষ্ঠান শেষে খাদ্য মন্ত্রী নিজ হাতে শিক্ষার্থীদের ক্লাসে গিয়ে স্কুল মিল পরিবেশন করার মধ্য দিয়ে মিড ডে মিলের শুভ উদ্বোধন করেন।