উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট


পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত নয়ন বন্ড






বরগুনায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে বরগুনার পুরাকাটা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনি নিহত হন।  বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন নয়ন বন্ডের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নয়ন বন্ড বরগুনা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম কলেজ রোড এলাকার মৃত মো. আবুবক্কর সিদ্দিকের ছেলে। তিনি রিফাত হত্যা মামলার এক নম্বর আসামি ছিলেন।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ডকে গ্রেপ্তারে পুরাকাটা নামক এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি চালায় নয়ন বন্ড ও তার সহযোগীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

গোলাগুলির এক পর্যায়ে নয়ন বন্ড বাহিনী পিছু হাঁটলে ঘটনাস্থলে তল্লাশি করে নয়ন বন্ডের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, দুটি শর্টগানের গুলির খোসা এবং তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

নয়ন বন্ডের বিরুদ্ধে আটটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসব মামলায় নয়ন বন্ডকে অভিযুক্ত করে বিভিন্ন সময় আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

উল্লেখ্য, গত বুধবার সকালে রিফাত শরীফকে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।  এ ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন রিফাত শরীফের বাবা দুলাল শরীফ।

উত্তরা নিউজ-এস,এম,জেড