পুলিশকে উৎসর্গ করলেন  সনি-শাকিবার ‘তোলপাড়’


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৬ মে ২০২০ - ০৭:৩৭:৪৯ অপরাহ্ন

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : প্রথমবারের মতো রুপালি পর্দার জন্য জুটি বেঁধেছেন নবাগত নায়ক সনি রহমান ও চিত্রনায়িকা শাকিবা। মিজানুর রহমান মিজান পরিচালিত ‘তোলপাড়’ নামের একটি ছবিতে কাজ করছেন তারা। ইতোমধ্যে এ ছবির শুটিং শেষ। পোস্ট প্রোডাকশনসহ অন্যান্য কাজও শেষ পর্যায়ে। ‘তোলপাড়’ নিয়ে ভীষণ আশাবাদী ছবির নায়ক ও নায়িকা। সনি রহমান বলেন, ‘খুব যত্ন নিয়ে কাজ করেছি। প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখলেই দর্শক তার প্রমাণ পাবেন। মহামারির করোনার প্রাদুর্ভাব দূর হলেই ছবিটির মুক্তির পরিকল্পনা করা হবে।’

বাংলাদেশ পুলিশ বাহিনীর আদর্শ নিয়ে ‘তোলপাড়’ ছবির কাহিনী। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে প্রাণঘাতি করোনা আতঙ্ক। এর জেরে বিশ্বের বিভিন্ন দেশ-শিক্ষা প্রতিষ্ঠান, খেলাধুলা, বিনোদন, থিয়েটার, জিমসহ সব ধরনের আর্থিক বাজার বন্ধ রয়েছে। করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব অবরুদ্ধ। ক্রমেই এই ভাইরাস মহামারি আঁকারে রুপ নিচ্ছে। আর এই মহামারিতে সবাই ঘরে থাকলেও রাজপথে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ। তাই তাদের আদর্শ ও কাজের প্রতি সম্মান জানিয়ে এ ছবির নায়ক সনি রহমান ‘তোলপাড়’ সিনেমাটি পুলিশ বাহিনীকে উৎসর্গ করলেন।

এ প্রসঙ্গে সনি রহমান বলেন, সবাই যখন নিজেকে বাঁচাতে ঘরে রয়েছেন তখন বাংলাদেশ পুলিশ বাহিনী নিজের জীবনের মায়া ত্যাগ করে পরিবার-পরিজন ছেড়ে রাজপথে কাজ করে যাচ্ছেন। যেহেতু ছবির গল্প বাংলাদেশ পুলিশ বাহিনীর সৎ ও আদর্শ নিয়েই তাই ‘তোলপাড়’ সিনেমাটি বাংলাদেশ পুলিশ বাহিনীকে সম্মান জানিয়ে উৎসর্গ করলাম। করোনা মোকাবেলার পূর্বেই এই সিনেমাটির কাজ শুরু করি। পুলিশ যে আসলেই জনগণের বন্ধু তাই এই গল্পে তুলে ধরা হয়েছে। পুলিশ বাহিনী নিয়ে যেই ম্যাসেজটি আমরা দিতে চেয়েছি তার অনেক কিছুই করোনা ভাইরাস মোকাবেলায় পুলিশ দেশবাসীর কাছে প্রমাণ দিয়েছে। যার ফলে পুলিশ বাহিনী তথা তাদের চাকুরী, পারিপার্শ্বিক, সংসার জীবন, দেশ রক্ষায় বিশেষ ভূমিকা সব মিলিয়ে ‘তোলপাড়’।

তিনি আরও বলেন, জীবনের মায়া ত্যাগ করে দেশ রক্ষা এমন কি স্বাধীনতা যুদ্ধেও এই বাহিনীর ভূমিকা কম ছিল না। সাময়িক চিন্তায় জনগণ এই বাহিনীকে অনেক সময় অস্পষ্ট আর ছিন্ন বিচ্ছিন্ন কিছু ঘটনার কারনে ভুল বুঝারও অন্ত ছিল না। আমরা যে যাই বলি না কেনো সত্যিকার অর্থে যে কোনো সমস্যায় আইনী সহায়তার জন্য প্রথমে তাদের কাছেই আমরা ছুটে যাই আর এই বাহিনীই সার্বক্ষণিক আমাদের পাশে থাকে। বর্তমান পরিস্থিতিতে পুলিশ বাহিনী প্রমাণ দিতে সক্ষম হয়েছে যে তারা আসলেই তাদের নিজের জীবনের উর্ধ্বে দেশ ও জনগণ। আর জনগণের বন্ধু এবং সেবক হিসেবেই তারা কাজ করেন। সুতরাং এই বাহিনীর প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘তোলপাড়’ সিনেমাটি বাংলাদেশ পুলিশ বাহিনীকে উৎসর্গ করলাম।

সুইট ড্রিম মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ সিনেমায় আরও অভিনয় করেছেন চিত্রনায়িকা মুনমুন, মৌমিতা মৌ, আলেক জান্ডার বো, রেবেকা, মাহমুদুল হক মিঠু, মারুফ আকিব, চিকন আলী, ফকিরা, বুসলি, রুমিও, ইমরান হাসু, লায়ন, অরিত্রা, কৌতুক অভিনেতা শাহীন খানসহ অনেকে।