পাবনা জজকোর্ট প্রাঙ্গণে  বিচার নিস্পত্তি মামলার ৬ শতাধিক মাদকসহ আলামত ধ্বংস


» তোফাজ্জল হোসেন বাবু | চাটমোহর (পাবনা) প্রতিনিধি | | সর্বশেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৯ - ০৫:২৬:১৮ অপরাহ্ন

পাবনা জেলার জজ কোর্ট প্রাঙ্গনে বিচার নিস্পত্তি মামলার মাদকসহ ৬৫৪টি আলামত ধ্বংস করা হয়েছে। আজ (৪ সেপ্টেম্বর) বুধবার দুপুরে সমস্ত মামলার আলামত হিসেবে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

পাবনা পুলিশ সুপার কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, পাবনা জেলার থানাধীন ৬৫৪টি মামলায় ২ হাজার ৯৬৭ পিচ ইয়াবা, ৮২ কেজি ১৫৮ গ্রাম এবং ৩ হাজার ২৮০ পুরিয়া গাঁজা, ৪টি গাঁজার গাছ, ১১৮ বোতল ফেন্সিডিল এবং ৫৫০ মিঃলিঃলিটার ফেন্সিডিল, ২৫দশমিক ০২ গ্রাম ও ৬৯ পুরিয়া হিরোইন, ৮ বোতল বিদেশি মদ, ১ লিটার ৭৪০ গ্রাম জাওয়া এবং ১ হাজার ৩৫০ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়।

উক্ত মামলার আলামত ধব্বংস অনুষ্ঠানে উপস্হিত ছিলেন মোঃ বজলুর রহমান সিনিয়র জেলাও দায়রা জজ পাবনা,  আবু সালেহ মো: সালাহউদ্দিন খাঁ চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পাবনা, শেখ রফিকুল ইসলাম বিপিএম,পিপিএম পুলিশ সুপার পাবনা, সহ জেলা পুলিশের সকল উদ্ধতর্ন অফিসার বৃন্দ,   বিচারক ও ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, সাম্প্রতিককালে অধিকহারে মামলার বিচার নিস্পত্তি হওয়ার কারনে সমস্ত  আলমতের সর্ব বৃহৎ চালান ধ্বংস করা সম্ভব হচ্ছে। মামলার বিচার নিস্পত্তির জন্য দ্রুততার সহিত এই হার অব্যাহত থাকলে সমস্ত আলামত ধ্বংস প্রক্রিয়া ভবিষ্যতে আরও গতিশীল থাকবে।