উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট


পাবনা চাটমোহরে জমিজমা বিরোধের জের নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১০






তোফাজ্জল হোসেন বাবু,পাবনা:

পাবনা জেলার চাটমোহরে রবিবার (১৪ জুলাই) সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কামালপুর ( ফুলবাড়ী) গ্রামে। গুরুতর আহত ৭ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সরেজমিনে গিয়ে জানা জানায়, জমিজমা নিয়ে কাশেম আলীর সাথে দীর্ঘদিন ধরে তার ভাই সোহরাব আলীর বিরোধ চলছিল। ঘটনার দিন জমিজমা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বিরোধ সৃষ্টি হলে সংঘর্ষ বেঁধে যায়। কাশেম গং এর লোকজন ক্ষিপ্ত হয়ে সোহরাব আলীসহ তার পরিবারের লোকজনকে ব্যাপক মারপিট করে জখম করে।

আহতদের মধ্যে ঐ গ্রামের সোহরাব আলী, তার স্ত্রী জাহানারা বেগম ও তার ছেলে বিল্লাল হোসেনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া শাহজাহান আলী, আবুল কাশেম, আবুল কাশেমের স্ত্রী ছুফি খাতুন, ছেলে বাবুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় দুই পক্ষই অভিযোগ দিয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।