পাবনা চাটমোহরের পুজা উদযাপন পরিষদের বিভিন্ন পুজামন্ডম পরিদর্শন


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৯ - ০৭:৫৭:০১ অপরাহ্ন

চাটমোহর(পাবনা) প্রতিনিধি: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের চাটমোহর উপজেলা শাখার সভাপতি অশোক কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও পৌর সভাপতি সম্ভুনাথ কুন্ডুর সঞ্চালনায়,

আজ ৭ সেপ্টেম্বর সোমবার সকালে  উপজেলার বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শনে, প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইকতেখারুল ইসলাম,সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন,  সহকারী পুলিশ সুপার  নিয়াজ উদ্দিন (শিক্ষানবিস) ,  উপজেলা কৃষি কর্মকর্তা, হাসান রশিদ হোসাইনী, থানা ভারপাপ্ত কর্মকর্তা সেখ নাসীর উদ্দিন,  একটি বাড়ী একটি খামারের উপজেলা সমন্বয়কারী  খলিলুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আঃ হালিম, পৌর সভাপতি শম্ভুনাথ কুন্ডু, উপজেলা প্রচার সম্পাদক অনুপ কুমার কুন্ডু,আইন বিষয়ক সম্পাদক শিবা নন্দ শীল পৌর,  চাটমোহর রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক শেখ সালাউদ্দিন ফিরোজ, মোঃ তোফাজ্জল হোসেন বাবু,মোঃ রফিকুল ইসলাম রনি,হাফিজুর রহমান  মামুনুর রহমান সহ প্রমুখ।

উক্ত মন্দির কমিটির সকল সদস্যদের সাথে কুশল বিনিময় হয়। স্বাগত বক্তব্যে বিভিন্ন মন্দির পরিদর্শনে অতিথিরা নানা বিষয়ে খোজ খবর নেন এবং শারদীয় দূর্গাপুজার শুভেচ্ছা কামনা করেন। বক্তরা বলেন, ধর্ম যার যার উৎসব সবার ” মন্দিরের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল সদস্যদের খোজ করেন এবং মন্দিরের কোন অসুবিধা হচ্ছে কিনা, সে বিষয়ে খোজ খবর নেন এবং সন্তোষ প্রকাশ করেন। বক্তব্যে বলেন, যে কোন বিষয়ে বা যে কোন সমস্যায় আমরা প্রশাসন সার্বক্ষণিক ভাবে আপনাদের পাশে আছি।এবং পুজা পালনের জন্য সকল প্রকার সহায়তা দেওয়ার আশ্বাস প্রদান করেন তিনি।