উত্তরা নিউজ উত্তরা নিউজ
অনলাইন রিপোর্ট


পাবনায় অপহরণের ৩ ভেকু শ্রমিক সিরাজগঞ্জে উদ্ধার






পাবনার আমিনপুর থানার রূপপুর গ্রামের তিনজন ভেকু শ্রমিককে অপহরণের ১ দিন পর আজ বুধবার (৩১ জুলাই) দুপুরে পুলিশ সিরাজগঞ্জের কামারখন্দ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে। এ সময় পুলিশ কামারখন্দের শাহ আলম নামের এক ব্যক্তিকে আটক করলেও এই চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়। অপহরণের শিকার ব্যক্তিরা হলেন; জেলার আমিনপুর থানার রূপপুর গ্রামের রিপন, ফজলু ও সুমন।

পুলিশ ও স্বজনেরা জানায়, গত সোমবার (২৯ জুলাই) কাজের কথা বলে তাদের বগুড়ায় নিয়ে যায় কতিপয় ব্যক্তি। বগুড়া পৌঁছনোর পর থেকে পরিবারের সাথে যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরিবারের সদস্যরা তাদের সাথে বার বার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ পান। মঙ্গলবার দুপুরে নিখোঁজ রিপনের মোবাইল থেকে শ্যালক নয়নের কাছে ফোন আসে।

অপরপ্রান্ত থেকে ৭০ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। মুক্তিপণ না দিলে ৩ জনকেই হত্যার হুমকি দিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেয় অপহরণকারীরা আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে অপহরণের শিকার ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারন ডায়েরী করা হয়। এরপর পুলিশ তাদের উদ্ধারের অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সিরাজগঞ্জের কামারখন্দ থেকে তিনজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে।

ওসি জানান, উদ্ধারকারীদের সাথে ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি খুব দ্রুত এই চক্রের অন্যদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

উত্তরা নিউজ/পাবনা প্রতিনিধি