পলিটেকনিক কলেজ ছাত্র ও প্রবাসি পুত্র নিখোঁজ না অহরণ?

কালীগঞ্জে বাড়ী থেকে বের হয়ে ৪ দিনেও সন্ধান মেলেনি

» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ - ০৯:০৫:১৯ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ কলেজে যাবার কথা বলে বাড়ী থেকে বের হবার ৪ দিন পেরিয়ে গেলেও সন্ধান মিলেনী শামিম হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্রের। পরিবারের আশংকা শামিম অপহরনের শিকার হতে পারে।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খামারমুন্দিয়া গ্রামের প্রবাসী আশানুর হোসেনের পুত্র শামিম ঝিনাইদহ পলিটেকনিক কলেজের বিজ্ঞান ২য় সেমিষ্টারের ছাত্র। গত ১০ ফেব্রুয়ারী সকালে বাড়ী থেকে বের হবার পর থেকেই নিখোঁজ ও তার মোবাইলটি ফোন বন্ধ রয়েছে। এ ঘটনায় বুধবার সকালে তার মাতা কালীগঞ্জ থানাতে একটি সাধারন ডায়েরি করেছেন।

শামিমের মাতা সাবিনা ইয়াসমিন জানান, প্রতিদিনের ন্যায় সোমবার সকালে তার পুত্র কলেজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। বিকালে বাড়িতে ফিরে না আসায় শামিমের মোবাইলে কল দিলে ফোনটি বন্ধ পায়। এরপর রাত পেরিয়ে গেলেও সে বাড়িতে ফেরেনি। রাতে ও পরদিন তাদের আত্বীয় স্বজনদের কাছে ফোন করেও শামিমের কোন সন্ধান মেলেনী।

এ দিকে নিখোঁজের ৪ দিন পেরিয়ে গেলেও বুধবার পর্ষন্ত শামিম বাড়িতে ফিরে না আসায় তার মাতা থানাতে একটি ডায়েরি করেছেন। বিষয়ে কালীগঞ্জ থানার অফিসাস ইনচার্জ মাহফুজুর রহমান জানান, থানাতে কলেজ ছাত্র নিখোজের একটি ডায়েরী হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ জোর চেষ্টা চালাবে।