পঞ্চগড়ে অভিনব কায়দায় টাকা সহ স্বর্ণ চুরি


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৯ - ০৬:২৮:২৪ অপরাহ্ন

পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ  পঞ্চগড় সদর উপজেলায় একই পরিবারের ৫ সদস্যকে অচেতন করে স্বর্ণলংকার সহ প্রায় আড়াই লক্ষ টাকা চুরির ঘটনাটি ঘটেছে। বুধবার দিবাগত রাতে সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়নের যতনপুকুড়ি এলাকায় আইবুল হকের বাড়িতে এই ঘটনাটি ঘটে।
বৃহষ্পতিবার সকালে তাদেরকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় অসুস্থ ৫ জন হলেন, যতনপুকুড়ি এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে আইবুল হক(৩৮), স্ত্রী মূক্তা বানু(৩২) ছেলে মেহেদী হাসান(১৬) রাজিব হোসেনের ছেণে মখলেছুর রহমান (৪৮) স্ত্রী মূন্নি বেমম (৩৯)।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মত করে রাতের খাবার খেয়ে সবায় ঘুমিয়ে পড়ে। আইবুল হক এর ছেলে মেহেদী হাসান কোন মতে ঘুম থেকে উঠে দেখে বাড়ির সব কিছু এলোমেলো ভাবে পড়ে আছে। পড়ে বাড়ির বাকি সদস্যদের কে ডাকাডাকি করলে কেউ সাড়া না দিলে মেহেদী স্থানীয় প্রতিবেশিদের সহযোগীতায় তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মঈন খন্দকার তিনি জানান, প্রাথমিক  ধারণা করা হচ্ছে খাবার অথবা পানিতে ঘুমের নেশা জাতীয় কোন কিছু খাওয়ানো হয়েছে। পর্যবেক্ষণে তারা এখন কিছুটা সুস্থ রয়েছে। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।