নড়াইল জেলায় ৩৫৫ জন হোম কোয়ারেন্টাইনে

জেলা পুলিশ ও সেনাবাহিনীর যৌথ প্রচার ও বিশাল টহল!

» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৮ মার্চ ২০২০ - ০১:২৪:১৮ অপরাহ্ন

নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল জেলায় মোট ৩৫৫ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, আজ শুক্রবার পর্যন্ত সর্বশেষ গত ২৪ ঘন্টায় ১২ জন নতুন করে হোম কোয়ারেন্টিনে এসেছেন। এর মধ্যে সদরে ৫ জন এবং কালিয়ায় ৭ জন।
এ পযর্ন্ত জেলায় মোট ৩৫৫ জন হোম কোয়ারেন্টিনে আছেন, এর মধ্যে সদরে ১৭১ জন, লোহাগড়ায় ৪৬ জন এবং কালিয়ায় ১৩৮ জন। গতকাল ১২ জন সহ এ পযর্ন্ত মোট ৭০ জনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হয়েছে। এদিকে করোনাভাইরাস প্রতিরোধে বৃহস্পতিবার বিকেলে শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গণসচেতনতামূলক প্রচারণা অভিযান পরিচালনা করেন।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), সেনাবাহিনীর ক্যাপ্টেন সাকিব, নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি জাহিদ হাসান ও মো: আলাউদ্দিনসহ পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নড়াইল সদরের তুলারামপুর, মুলিয়া, গোবরা, নাকসী, হবখালী, মাইজপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সবার সহযোগিতায় করোনাভাইরাস প্রতিরোধ সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।

তারা বলেন, যাদের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা, তারা নিয়ম মেনে থাকছেন কিনা; তা তদারকি করা হচ্ছে। কোথাও লোক সমাগম হচ্ছে কিনা তা দেখা হচ্ছে। করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ও গুজব না ছড়িয়ে সঠিক নিয়ম মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করা হচ্ছে।