নড়াইলে সর্দি, জ্বর, শ্বাসকষ্ট ও বমির উপসর্গ ও কিছুক্ষণ পর যুবকের মৃত্যু!


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০১ এপ্রিল ২০২০ - ০৪:৫০:৩৯ অপরাহ্ন

নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে করোনা উপসর্গে শওকত আলী (২৫) নামে এক সুপারি ব্যবসায়ীর যুবকের মৃত্যু হয়েছে। সে নড়াইল পৌরসভার দক্ষিণ নড়াইল এলাকার ওমর আলীর পূত্র। মঙ্গলবার (৩১মার্চ) রাত পৌনে ৯টার দিকে শওকত নড়াইল সদর হাসপাতালে ভর্তি হয় এবং এর কিছুক্ষণ পর তার মৃত্যু ঘটে।

জানা গেছে, শওকত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে সদর হাসপাতালে ভর্তি হয় এবং ভর্তির ১৫ মিনিট পর তার মৃত্যু ঘটে। পারিবারিক সূত্রে জানা গেছে, শওকত ৩/৪ দিন আগে অসুস্থ হয়। তার শরীরে সর্দি, জ্বর, শ্বাসক*ষ্ট ও বমির উপসর্গ ছিলো। একটি প্রাইভেট ক্লিনিকে এক চিকিৎসকের নিকট চিকিৎসা সেবা নিচ্ছিলেন। কিন্তু অবস্থার কোন পরিবর্তন না হওয়ায় মঙ্গলবার রাতে সদর হাসপাতালে ভর্তি করেন। সদর হাসপাতালের ডিউটিরত মেডিকেল অফিসার ডা.তৌহিদুল ইসলাম তুহিন বলছেন, শওকত বুকে ব্যাথা, বমি, জ্বর, সর্দি-কাশির উপসর্গ নিয়ে ভর্তি হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ষ্ট্রোকে মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে নড়াইল সদর হাসপাতালের আরএমও ডা. মশিউর রহমান বাবু বলেন, কোনো করোনা আক্রা*ন্ত রোগি ভর্তির ১৫ মিনিট পরে মারা যেতে পারে না। তার ধারনা ষ্ট্রোকজনিত কারণে রোগির মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারণ জানার জন্য নমুনা সংগ্রহ করা হতে পারে।

এদিকে শওকতের মৃত্যুর ঘটনা শহরে দ্রুত ছড়িয়ে পড়েছে। ফলে গোটা শহরে আ*তঙ্ক দেখা দিয়েছে। তার শরীরে করোনাভাইরাস আছে কিনা তা পরীক্ষা নিরীক্ষার দাবি জানিয়েছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।