নড়াইলে টিসিবির মাল কালো বাজারে; ডিলার ও দোকানদার আটক


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২০ - ০৪:২৫:৫০ অপরাহ্ন

নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে টিসিবি পণ্য খোলা বাজারে বিক্রির অপরাধে পুলিশের হাতে আটক-২ নড়াইলে টিসিবির মালামাল খোলা বাজারে ডিলার ও দোকানদারকে আটক করেছে পুলিশ।

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর নায্যমূল্যে বিক্রিকৃত মালামাল খোলা বাজারে বিক্রির অভিযোগে এক ডিলার ও দোকানদারকে আটক করেছে পুলিশ। আটককৃতদের আইনী প্রক্রিয়ায় বিচারের আওতায় আনার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) , জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানা পুলিশের একটি টিম মঙ্গলবার সকালে সদরের নাকশী বাজারের ‘মেসার্স শিকদার স্টোরের’ গোডাউনে টিসিবির মালামাল মজুদের খবর পায়। পরে ওই দোকানে অভিযান চালিয়ে  টিসিবির সিলমারা বস্তায় ২৪ বস্তা ছোলা ও ১৮ বস্তা চিনি  জব্দ করে।

এ সময় সরকারী নায্যমূল্য পণ্য রাখার দায়ে দোকান মালিক মো. লিটন সিকদারকে আটক করে পুলিশ। পরে আটক লিটন সিকদার মালামালগুলো রূপগঞ্জ বাজারের টিসিবি ডিলার পরিতোষ কুন্ডুর কাছ থেকে কেনা বলে জানতে পাওে পুলিশ। এই তথ্যের ভিত্তিতে টিসিবি পণ্য খোলা বাজারে বিক্রির অপরাধে ডিলার পরিতোষ কুন্ডুকে আটক করে পুলিশ।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, সরকারী নায্যমূল্য সাধারন মানুষের সরকার নির্ধারিত মূল্যে পাবার কথা, তা বাইরে বিক্রি আইনত নিষিদ্ধ। এদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।