নো সরি, থানায় যাবে গাড়ি: মেয়র


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ - ১০:৪১:১১ পূর্বাহ্ন

রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরের ২ নম্বর সড়কে রাস্তা দখল করে এক প্রাইভেটকারচালক গাড়ি পার্কিং করায় যানজটের সৃষ্টি হয়। ওই সময় গাড়ি থেকে নেমে এগিয়ে আসেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। চালকের উদ্দেশে মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘রাস্তার মধ্যে গাড়ি রাখবেন আর এই শহরের মানুষ যানজটে কষ্ট পাবে, না কি? আমি কিছুই শুনতে চাই না, এই গাড়ি এখন থানায় যাবে। রাস্তায় গাড়ি রেখে জনগণকে কষ্ট দেবে? র‍্যাকার আসবে, গাড়ি থানায় যাবে। নো, নো সরি, থানায় যাবে গাড়ি।’

এ বিষয়ে মেয়র আতিকুলের সহকারী একান্ত সচিব রিসাদ মোর্শেদ গণমাধ্যমকে বলেন, নগরবাসীকে দুর্ভোগ থেকে মুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মেয়র। নাগরিক জীবনের যেকোনো দুর্ভোগ নজরে এলেই সরাসরি অ্যাকশনে যাচ্ছেন। এমনই একটি ঘটনা ঘটলো আজ।

তিনি বলেন, বনানীর নিজের কার্যালয় থেকে স্যার উত্তরার বাসায় ফিরছিলেন। পথেই ৪ নম্বর সেক্টরের ২ নম্বর সড়কে এ ঘটনাটি ঘটে। রাস্তা দখল করে গাড়ি পার্কিং করে রেখেছেন এক প্রাইভেটকারচালক। তার এ দায়িত্বজ্ঞানহীন আচরণে সড়কজুড়ে যানজট তৈরি হয়। আশপাশের লোকজন বারবার তাকে তাগিদ দিচ্ছেন। কিন্তু তিনি যেন নাছোড়বান্দা। পরে স্যার সরাসরি নিজের গাড়ি থেকে নেমে এলেন। চালককে বললেন, রাস্তা দখল করে গাড়ি পার্কিং করবেন আর জনগণ কষ্ট করবে, এটা হতে পারে না। এ গাড়ি থানায় যাবে। মুহূর্তেই র‍্যাকার নিয়ে আসে পুলিশ।

উত্তরা নিউজ/এস,এম,জেড