নুসরাতকে শুভেচ্ছা জানাতে ভুলেননি স্বরাজ


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ০৫ অগাস্ট ২০১৯ - ০৬:৩৯:১৩ পূর্বাহ্ন

বিয়ের পর নানা কাজেই ব্যস্ত ছিলেন কলকাতার বাংলা ছবির নায়িকা ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তাই মধুচন্দ্রিমার জন্য সময় করে উঠতে পারেননি। এখন অবসরে স্বামী নিখিল জৈনের সঙ্গে মরিশাসে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন নুসরাত। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, মধুচন্দ্রিমা মন্দ কাটছে না। তবে এর মধ্যেও বিশেষ বন্ধুকে ভোলেননি নুসরাত। (৪ আগস্ট) বিশ্ব বন্ধু দিবস। বরাবরের মতো এ বছরও আগস্টের প্রথম রোববার বিশ্বব্যাপী পালিত হচ্ছে বন্ধু দিবস। মুঠোফোন আর সোশ্যাল মিডিয়ার যুগে বেশির ভাগ একে অন্যকে অন্তর্জালেই শুভেচ্ছা জানাচ্ছেন। মধুচন্দ্রিমার মধ্যেই প্রিয় বন্ধু স্বরাজ পারেখের সঙ্গে কিছু ছবি দিয়ে ভিডিও বানিয়ে পোস্ট করেছেন নুসরাত।

কে এই স্বরাজ পারেখ?

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন বলছে, স্বরাজ না কি নুসরাতের স্কুল জীবনের বন্ধু। নুসরাত নাকি স্কুলে পড়ার সময় প্রায়ই কমার্স বই নিয়ে যেতে ভুলে যেতেন। আর তার শাস্তি হিসেবে শিক্ষক তাঁকে ১০০ বার লিখতে বলতেন যে, তিনি বই আনতে আর কখনো ভুলবেন না। তবে নুসরাত সে কথা লেখেননি। তাঁর শাস্তি কমাতে বাধ্য হয়ে বন্ধু স্বরাজই সে কথা লিখে দেন। তখন থেকেই তাঁদের বন্ধুত্ব।

রোববার বন্ধু স্বরাজের ছবি দিয়ে ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরাত জাহান। সেই ভিডিও তাঁর অন্য বন্ধু পূজা প্রসাদ, মিমি চক্রবর্তীদের ট্যাগও করেছেন। এ ছাড়া বন্ধুর সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন নায়িকা।

বন্ধু নুসরাত জাহানকে শুভেচ্ছা জানাতে ভোলেননি স্বরাজও। তাঁর ইনস্টাগ্রামে ঢুঁ মারলে দেখা যাবে, যুগল ছবি রয়েছে বহু। তাঁদের হাস্যোজ্জ্বল ছবি দারুণ বন্ধুত্বের কথাই স্মরণ করিয়ে দেয়।

গত ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয়েছিল নুসরাত-নিখেলের বিয়ের অনুষ্ঠান। দেশে ফিরে সাংসদ হিসেবে শপথ নেন।

পত্রপত্রিকার খবর, বিয়ের পর পরিচালক পাভেলের ‘অসুর’ চলচ্চিত্রের হাত ধরে বড়পর্দায় ফিরছেন নুসরাত জাহান। সাংসদ হওয়ার পর এটাই হতে চলেছে দুই বাংলায় জনপ্রিয় এ নায়িকার প্রথম ছবি। জননন্দিত ভাস্কর রামকিঙ্কর বেইজকে সামনে রেখে ‘অসুর’ ছবির বিষয়বস্তু।

পরিচালক জানিয়েছিলেন, ‘অসুর’ মূলত প্রেমের গল্প ঘিরে। কাইজান, বোধি ও অদিতি তিন কলেজ-বন্ধুর গল্প তুলে ধরা হবে। কাইজানের চরিত্রে অভিনয় করছেন জিৎ। বোধির ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। আর অদিতির ভূমিকায় নুসরাত জাহান। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নচিকেতা ও অমিত-ঈশান।