নীলফামারীতে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২০ - ০৮:৩৯:২৯ অপরাহ্ন

চিলাহাটি (নীলফামারী) প্রতিনিধি: শুভ জন্মদিন বাংলাদেশ ছাত্রলীগ। আজ ৭২ তম বৎসরে পদার্পন করেছে দেশ মাতৃকার প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এই মহেন্দ্রক্ষণে সবাইকে ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে তৈরি বাঙালির মুক্তি ও সংগ্রামের অগ্রভাগের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। শিক্ষা, শান্তি আর প্রগতির তিন তারকাখচিত ঐহিত্যবাহী এই ছাত্র সংগঠনটির ইতিহাস অনেক সমৃদ্ধ। ছাত্রলীগে কোন অপশক্তি নতুন করে ভর করতে পারে না। পিঠে চেপে বসলেও ছিটকে পড়বে ঘোড়ার পিঠে বসা অচেনা সহিসের মতো। যে শক্তি চিরদিন সৃষ্টি করেই গেছে, সে শক্তি ধ্বংস এবং বিনাশের হতে পারে না। ছাত্রলীগের ইতিহাস, গৌরবের ইতিহাস । ১৯৪৮ সালে সময়ের প্রয়োজনেই জন্ম ছাত্রলীগের। গৌরবের শিরোপা মাথায় নিয়েই ছাত্রলীগ আজ তার ৭২তম বসন্তে এসে দাঁড়িয়েছে।

শনিবার রাত ১২ টা ১ মিনিটে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম শুভ জন্মদিন উপলক্ষে নীলফামারী জেলার ডোমার উপজেলার কেতকীবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ কতৃক আয়োজিত আজকে কেক কেটে এবং বঙ্গবন্ধুর প্রতিছবিতে পুষ্পমাল্য অর্পণ ও কিছু গরীব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ এর মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, কেতকীবাড়ী ইউনিয়ন আওয়ামীলী, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ এবং ভোগডাবুড়ী ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এছাড়াও কেতকীবাড়ী ইউনিয়ন আওয়ামী পরিবারের অন্যানো অংঙ্গ সংগঠন।