নিষ্পাপ শিশু সন্তানকে পানিতে চুবিয়ে হত্যা করলো বাবা!


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৯ - ০১:৫৪:৪৮ অপরাহ্ন

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুর উপজেলার ৪নং ওয়ার্ড় ভাংনাহাটি এলাকায় ১৮ দিন বয়সের এক শিশু সন্তানকে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বিজয় হাসানকে রবিবার (২৭ অক্টোবর) আটক করেছে। আটক বিজয় হাসান শ্রীপুর উপজেলার ৪নং ওয়ার্ড় ভাংনাহাটি গ্রামের শামসুল হকের ছেলে। আর নিহত শিশুটির নাম আব্দুল্লাহ আল মাহাদী।

স্বজনরা বলেন, রোববার ভোর আনুমানিক ৬টার দিকে শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে বাথরুমের বালতির পানিতে শিশুটিকে চুবানো অবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির মা নাজমা আক্তার বলেন, এক বছর পূর্বে একই উপজেলার গাজীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড় ভাংনাহাটি গ্রামের শামসুল হকের ছেলে বিজয় ফকিরের সাথে আমার বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার সংসারে সব সময় পারিবারিক অশান্তি করতো আমার স্বামী।

তাছাড়া আমার স্বামী সব সময় অন্য কোন মেয়ের সাথে অবৈধ সম্পর্ক থাকার কারণে আমাকে শারিরিক মানষিক অত্যাচার নির্যাতন করতো, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানান, এরইমধ্যে অভিযুক্ত বিজয় ফকিরকে আটক করা হয়েছে।