নিরাপদ যোগাযোগ ব্যবস্থায় রেলপথ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেঃ ইসরাফিল আলম


» Md. Neamul Hasan Neaz | | সর্বশেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২০ - ০৯:০৭:১৭ অপরাহ্ন

আত্রাই প্রতিনিধিঃ নওগাঁ -০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশন এর বারবার নির্বাচিত সভাপতি, নওগাঁ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ইসরাফিল আলম এমপি আত্রাই বাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি আত্রাই আহসানগঞ্জ রেলস্টেশনে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি বিরতির জন্য দাবি জানিয়ে আসছিলেন।

আজ তিনি শুভ উদ্বোধনের মধ্যে দিয়ে প্রাণের দাবি পূরণে আত্রাই আহসানগঞ্জ রেল স্টেশনে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটির যাত্রা বিরতীর শুভ উদ্বোধন করেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ভূোঁ -পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ইসরাফিল আলম এমপি বলেন -নিরাপদ যোগাযোগ ব্যবস্থায় রেলপথ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং এই এলাকার মানুষের যাতায়াত ব্যবস্থার এক বৈপ্লবিক পরিবর্তন ঘটবে।

পাশাপাশি আজ ১০ই জনুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনার শুভ উদ্বোধন ও ঘোষণা করেন ইসরাফিল আলম এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন আত্রাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেদ্রনাথ দত্ত দুলাল, সহ-সভাপতি ও আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল,

প্রচার সম্পাদক আফসার আলী প্রামানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আত্রাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শেখ মোঃ হাফিজুল ইসলাম, আত্রাই সেইসব উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ফজলে রাব্বী জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম প্রমুখ।