নারী নির্যাতন ও জঙ্গীবাদের বিরুদ্ধে সমাজে সচেতনতা সৃষ্টি করতে হবে

কাপাসিয়ায় গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম

» শামীম শিকদার | কাপাসিয়া, গাজীপুর | | সর্বশেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৯ - ০৪:৩৭:৪৬ অপরাহ্ন

দেশ থেকে মাদক, নারী নির্যাতন ও জঙ্গীবাদ নির্ম‚লে যুব সমাজকে কাজে লাগানোর উদ্যোগ বাস্তবায়ন করতে জেলার প্রতিটি থানার আওতাধীন বিভিন্ন পাড়া-মহল্লায় আয়োজন করা হয়েছে মাদক, নারী নির্যাতন ও জঙ্গীবাদবিরোধী ফুটবল টুর্ণামেন্ট। ফুটবল টুর্ণামেন্টের মধ্য দিয়ে যুব সমাজের মাধ্যমে মাদক, নারী নির্যাতন, সন্ত্রাস, দুর্নীতি ও জঙ্গীবাদের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি করতে হবে। সোনার বাংলা গড়তে হলে সমাজের ঘৃনিত খারাপ ব্যক্তিদের ভয়কট করতে হবে। গাজীপুরের কাপাসিয়া উপজেলায় গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে সিংহশ্রী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশের আয়োজনে “মাদক, নারী শিশু নির্যাতন ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্ণামেন্টে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এসব কথা বলেন এবং শপথ বাক্য পাঠ করান।

খেলায় বঙ্গতাজ কন্যা স্থানীয় এমপি সিমিন হোসেন রিমি এমপি মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী, নারী নির্যাতনকারী ও দুর্নীতিবাজরা যে দলের হোক না কেন কোন আশ্রয় প্রশ্রয় দেওয়া যাবে না এবং তাদের অপরাধের কোন ছাড় দেওয়া যাবে না। বঙ্গবন্ধু চেয়েছিলেন দুর্নীতিবাজ ও অপরাধীরা সমাজের কোন স্থানে তারা স্থান পাবে না টেলিকনফারেন্সের মাধ্যমে তিনি এসব কথা বলেন।

ফুটবল টুর্ণামেন্টে আরো উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. আমানত হোসেন খান, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. মাজহারুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, ওসি তদন্ত রাজীব কুমার দাস, উপজেলা যুবলীগ সভাপতি মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম, ইউপি চেয়ারম্যান আশরাফ উদ্দিন আল আমিন, ইউনিয়ন আ.লীগ সভাপতি শফিকুল ইসলাম কাইয়া, সাধারণ সম্পাদক মুজিবুর রহামান মিলন প্রমুখ।