নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদ কুয়েত শাখার অভিষেক ও আলোচনা সভা


» কামরুল হাসান রনি | ডেস্ক ইনচার্জ | | সর্বশেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২০ - ০৮:১৪:৪৯ অপরাহ্ন

মোঃ বিলাল উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত নারায়ণগঞ্জ জেলার প্রবাসী এবং প্রবাস ফেরতদের সমম্বয়ে নারায়ণগঞ্জ জেলা প্রবাসী ও প্রবাস ফেরত কল্যাণ পরিষদ কুয়েত শাখার অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত।

শুক্রবার (২১ শে ফেব্রুয়ারি) কুয়েত সিটির হেরা রঞ্জা হোটেলে অনুষ্ঠিত সভায় সংগঠনের সভাপতি মোঃ সুহেল জসিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশটিতে বাংলাদেশ দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম।প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ ইথনোসপোর্ট অ্যাসোসিয়েশন এর সহ সভাপতি ও কুয়েত বাংলাদেশ কমিউনিটি নেতা মোহাম্মদ আকবর হুসেন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফ্যামেলি ফোরাম কুয়েতের সভাপতি মোঃ আব্দুল হাই ভুঁইয়া , বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েত এর সাংগঠনিক সম্পাদক আল আমিন রানা, ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম কুয়েতের যুগ্ম আহ্বায়ক মোঃ আবুল কালাম আজাদ, নারায়ণগঞ্জ মানব কল্যাণ পরিষদ কুয়েত এর সভাপতি হাজী মোঃ গিয়াস উদ্দিন, বৃহত্তর নারায়ণগঞ্জ সমাজ কল্যাণ সমিতি, কুয়েত এর সভাপতি আব্দুলাহ আল মামুন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন কুয়েত এর সাধারণ সম্পাদক ও বাংলা টিভির কুয়েত প্রতিনিধি আ.হ জুবেদ, হাজী আক্তার হোসেন লাভলু নাজমুল হাসান জুয়েল, মহসীন লিটন, দাইয়ানুর রহমান মিষ্টার নুর, মোঃ লোকমান, সাংবাদিক মাহমুদুর রহমান, দিদারুল ইসলাম, মোঃ হারুন উর রশিদ রমজান, ইয়াছিন ভুঁইয়া, বজন ঘোষসহ আরো অনেকে।

এসময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন এবং উন্নত সমাজ গড়ার লক্ষ্যে আপনাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে আলোকিত সমাজ বিনির্মাণে অসহায় হতদারিদ্র মানুষের পাশে থেকে কাজ করতে হবে। এছাড়াও অনুষ্ঠানে কুয়েতের সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন