নাটকীয় জয়ে শীর্ষে ফিরল লিভারপুল


» উত্তরা নিউজ | অনলাইন রিপোর্ট | সর্বশেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৯ - ০৫:৩৯:৩৪ পূর্বাহ্ন

Soccer Football – Premier League – Liverpool v Tottenham Hotspur – Anfield, Liverpool, Britain – March 31, 2019 Liverpool’s Mohamed Salah celebrates after Tottenham’s Toby Alderweireld scored an own goal and Liverpool’s second Action Images via Reuters/Paul Childs EDITORIAL USE ONLY. No use with unauthorized audio, video, data, fixture lists, club/league logos or “live” services. Online in-match use limited to 75 images, no video emulation. No use in betting, games or single club/league/player publications. Please contact your account representative for further details.

উত্তরা নিউজ টোয়েন্টিফর ডটকম। ডেস্ক রিপোর্ট: সোমবার আত্মঘাতী গোলে টটেনহাম হটস্পারের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছেন লিভারপুল। আর এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ টেবিলে ম্যানচেস্টার সিটিকে হটিয়ে শীর্ষস্থানে ফিরেছে ইয়ুর্গেন ক্লপের দল।

অ্যানফিল্ডে ম্যাচের শুরুতেই রবের্তো ফিরমিনোর গোলে এগিয়ে যায় লিভারপুল। তবে দ্বিতীয়ার্ধের অতিথিদের সমতায় ফেরার লুকাস মউরা। একটা সময় ঘরের মাঠে পয়েন্ট হারানোর শঙ্কা পেয়ে বসেছির স্বাগতিকদের। তবে ম্যাচের ৯০ মিনিটে টবি আল্ডারভাইরেল্ডের আত্মঘাতী গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল। আর নাটকীয় এই জয়ে টেবিলের শীর্ষস্থান ফিরে পায় তারা।
এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে লিভারপুল। তার ফলও দ্রুতই পায় তারা। ম্যাচের ১৬ মিনিটে অ্যান্ড্রু রবার্টসনের ক্রস থেকে হেডে গোল করে দলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনো।

দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় ম্যাচের ৭০ মিনিটে সমতায় ফেরে অতিথিরা। এরিকসেনের বাড়ানো পাস থেকে বল পেয়ে টটেনহামকে সমতায় ফেরান মউরা।

প্রতিপক্ষের মাঠ থেকে এই সমতা নিয়ে ফিরতে পারত টটেনহাম। কিন্তু ভাগ্য দেবী তাদের সহায় ছিলেন না। ম্যাচের একেবারে চূড়ান্ত মিনিটে গোল খেয়ে বসে তারা। এ সময় মোহামেদ সালাহর হেড ঠেকিয়ে দেন গোলরক্ষক। কিন্তু বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল টটেনহামেরই ডিফেন্ডার আল্ডারভাইরেল্ডের পায়ে লেগে জালে জড়ায়।

এই জয়ে শীর্ষে ফেরা লিভারপুলের পয়েন্ট ৭৯। দ্বিতীয় স্থানে নেমে যাওয়া ম্যানসিটির পয়েন্ট ৭৭।

/এ.এইচ.বি