নরসিংদীতে যুবককে গলা কেটে হত্যা


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ২২ অক্টোবর ২০২০ - ১২:১৬:৪৫ অপরাহ্ন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে অপু বণিক(২৬) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় নরসিংদী-রায়পুরা সড়কের করিমগঞ্জ ব্রীজে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত অপু বণিক (২৬) শিবপুর উপজেলার মধ্য কারারচর এলাকার ওমর বণিকের ছেলে। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় ৩ জন অজ্ঞাত যুবক অপু বণিককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে নরসিংদী-রায়পুরা সড়কের করিমগন্জ ব্রীজে সিএনজি চালকেরা তাকে মোটরসাইকেলসহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আহতাবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে। তার শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।
রাতে তার পরিবারের লোকজন খবর পেয়ে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়৷
নিহতের চাচা চঞ্চল বণিক বলেন, অপু স্বর্ণের দোকানে কাজ করতো । গতকাল সন্ধ্যায় অজ্ঞাত ৩ যুবক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাবার পর রাত ৮ টায় সিএনজি চালকেরা তাকে আহতাবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এসেছে বলে আমরা জানতে পেরে তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যাই।
করিমগঞ্জ  পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন জানান, ঘটনাটি নরসিংদী-রায়পুরা সড়কের করিমগন্জ ব্রীজে ঘটেছে, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। নিহতের লাশ বর্তমানে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।