নরসিংদীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে হত্যা


» উত্তরা নিউজ I সারাবাংলা রিপোর্ট | | সর্বশেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২০ - ১২:২৩:৫৯ অপরাহ্ন

নরসিংদী সংবাদদাতা: নরসিংদীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরোধের জেরে মো. মুছা মিয়া (৬৫) নামে এক বৃদ্ধকে প্রতিপক্ষের লোকজন কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় নরসিংদীর রায়পুরা উপজেলার পাড়াতলী ইউনিয়নের আজিজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. জাহাঙ্গীরের স্ত্রী পিয়ারা বেগম (৪৫) আহত হয়েছেন।নিহত মুছা আজিজপুর গ্রামের মৃত মো. কালু মিয়ার ছেলে।

খবর পেয়ে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে বাঁশগাড়ি তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মো. মোস্তাফা ও রায়পুরা থানার এসআই রাফিউল করিম ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে য়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহতের ভাতিজা ওবাইদুল্লাহ জানান, বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বন্ধুদের সাথে আজিজপুরের চরে ফুটবল খেলতে যান তিনি। তখন একই গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে ইকরাম কাউকে না জানিয়ে তার একটি ফুটবল নিয়ে যায়। বিষয়টি পরবর্তীতে জানাজানি হলে এনিয়ে দুজনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এরই জেরে সন্ধ্যা ৭টার দিকে ইকরাম তার লোকজনসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওবাইদুল্লার বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের লাঠির আঘাতে বৃদ্ধ মুছা মিয়া (৬৫) মারাত্মকভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে বাঁশগাড়ি তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মো. মোস্তাফা বলেন, নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।